সারিয়াকান্দি সদর ইউনিয়ন বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন

সুপ্রভাত বগুড়া (সামিউল ইসলাম সনি): বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক বাংলাদেশের সকল জেলা, উপজেলা, এবং তৃণমুল ইউনিয়ন পর্যায়ে পুলিশিং সেবা সহজ করতে নতুন সংযোজন হচ্ছে বিট পুলিশিং কার্যক্রম। এ কার্যক্রমের আওতায় থানা থেকে নির্ধারিত অফিসার ফোর্স এর মাধ্যমে পুলিশিং সেবা প্রদানের লক্ষে ইউনিয়ন পর্যায়ে থাকবে একটি করে কার্যালয়।

এই নতুন কার্যক্রমের ফলে জনগণ খুব সহজেই নিয়োজিত অফিসারের সাথে যোগাযোগ করে পুলিশী সেবা নিতে পারবেন। এই কার্যক্রম সফল করার জন্য বগুড়া জেলা পুলিশের উদ্যোগে এবং সারিয়াকান্দি থানা ও সদর ইউনিয়ন পরিষেদের সহযোগীতায় সারিয়াকান্দি সদর ইউনিয়ন বিট পুলিশিং এর উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে এই সেবা সমুহের উদ্বোধন করেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার গাবতলী সার্কেল সাবিনা ইয়াসমিন। পরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

Pop Ads

সারিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আব্দুল কাফী মন্ডলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) আল আমিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মমতাজুর রহমান, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকিউল আলম ডুয়েল,

সাংবাদিক খায়রুল আলম,  ইউপি সদস্য মনিরুজ্জামান বাবু, আব্দুল হান্নান, ইউপি সচিব উম্মুল কোরা, উপজেলা অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শিবলী সরকার প্রমূখ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, দায়িত্ব প্রাপ্ত অফিসার এস আই বাবর আলী, সহকারী অফিসার এ এস আই সামসুজ্জোহা সহ ইউপি সদস্য, শিক্ষক, সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন – এস আই মাহমুদুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here