স্বাস্থ্য বিধি মেনে সান্তাহারে ৩১ মে থেকে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু!

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান , আদমদীঘি, বগুড়া): বগুড়ার আদমদীঘির সান্তাহার জংশন স্টেশনের উপর দিয়ে আগামী ৩১মে ২০২০ থেকে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু হবে।

সাধারণ ছুটি প্রত্যাহারের পরে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ও ‘লালমনি এক্সপ্রেস’ এই দুই যাত্রীবাহী ট্রেনটি যথা সময়ে সান্তাহার হয়ে ঢাকা পৌঁছাবে।

Pop Ads

তবে পর্যায়ক্রমে ৩জুন ২০২০ থেকে ট্রেনের সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন রেলকর্তৃপক্ষ৷ রেলওয়ে সূত্রে জানা যায়,

মহামারী করোনাভাইরাসের কারণে গত ২৪মার্চ থেকে ৩০মে পর্যন্ত দুই মাস ধরে সকল ট্রেন বন্ধ থাকার পর অবশেষে ৩১মে থেকে যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু হচ্ছে।

পঞ্চগড় থেকে ছেড়ে আসা ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ও লালমনিরহাট থেকে ছেড়ে আসা ‘লালমনি এক্সপ্রেস’ যথা সময়ে সান্তাহার হয়ে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে।

তবে পর্যায়ক্রমে ৩জুন ২০২০ থেকে চিলাহাটি থেকে ঢাকা গামী ‘নীলসাগর এক্সপ্রেস’ এবং চিলাহাটি থেকে খুলনা গামী ‘রুপসা এক্সপ্রেস’ এই ট্রেনেগুলোর চালুর সিদ্ধান্ত নেওয়া হবে।

সান্তাহার স্টেশন মাস্টার রেজাউল করিম ডালিম বলেন, করোনা পরিস্থিতি অনুয়ায়ী আস্তে আস্তে সকল ট্রেনই চলাচল করবে। মোঃ শিমুল হাসান।           

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here