২০ বছর পেরিয়ে স্বর্ণালী আসিফের “ও প্রিয়া তুমি কোথায়”

২০ বছর পেরিয়ে স্বর্ণালী আসিফের "ও প্রিয়া তুমি কোথায়"। ছবি-সংগৃহীত

সুপ্রভাত বগুড়া (বিনোদন): বাংলা গানের যুবরাজখ্যাত সংগীতশিল্পী আসিফের সাড়া জাগানো গানের অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’। প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ব্যানারে ২০০১ সালে ৩০ জানুয়ারি বাজারে এসেছিল এটি। খোঁজ নিয়ে জানা গেছে, সে সময় মোট ৬০ লাখ কপি বিক্রি হয়েছিল অ্যালবামটির। বাংলাদেশের ইতিহাসে ব্যাপক ব্যবসাসফল ও সর্বোচ্চ আয় করা অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’।

অ্যালবামের ১২টি গানের প্রতিটির কথা ও সুর করেছেন ইথুন বাবু। গত শনিবার (৩০ জানুয়ারি) ২০ বছর পূর্তি হয়েছে অ্যালবামটির। এ উপলক্ষে একটি অনলাইন টক শোতে অংশ নিয়েছিলেন আসিফ। কথা বলেছেন ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবাম এবং বিভিন্ন বিষয় নিয়ে। ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবাম রিলিজ হওয়ার পর অস্বাভাবিক ফোন আসত উল্লেখ করে বাংলা গানের যুবরাজ বলেন, প্রথমে অনেক মজা লাগত।

Pop Ads

একে একে ভক্তের পরিবারের সবার সঙ্গে কথাও বলতে হতো। কিন্তু এই কথা বলতে বলতে আমার কানের সমস্যা দেখা দেয়। তখন আমি ডাক্তার দেখাই। ডাক্তারের পরামর্শ অনুযায়ী কথা বলা একেবারে কমিয়ে দেই।

ছবি: ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবামের কভার। সংগৃহীত

এই অ্যালবাম দিয়েই পরিচিতি এবং জনপ্রিয়তা পেয়েছেন আসিফ। অ্যালবামটি প্রকাশের পর তরুণ প্রজন্মের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছি। রাতারাতি আকাশচুম্বী জনপ্রিয়তা পান আসিফ। আজও ধরে রেখেছেন সেই জনপ্রিয়তা। ২০ বছর পূর্তিতে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন আসিফ আকবর। নিজের ফেসবুকে ৩০ জানুয়ারি লিখেছেন, ‘ধন্যবাদ কৃতজ্ঞতা সবার প্রতি। ও প্রিয়া তুমি কোথায়। শুভ জন্মদিন। ভালোবাসা অবিরাম।’