৬ মাসের শিশুর হার্টে ৩ ছিদ্র, সাহায্যের আবেদন

43
৬ মাসের শিশুর হার্টে ৩ ছিদ্র, সাহায্যের আবেদন

ছয় মাসের একটি ফুটফুটে কন্যাশিশু রুমাইশা। রুমাইশার জন্মের পর রোমান-মনি খানমের সংসারে বয়ে গিয়েছিল আনন্দের বন্যা। তবে সেই আনন্দ ছিল ক্ষণিকের। রুমাইশার জন্মের কয়েক দিন পর তার হার্টে ৩টি ছিদ্র ধরা পরে।

চিকিৎসকরা জানিয়েছেন, হার্টে ছিদ্র নিয়েই রুমাইশা জন্ম নিয়েছে। দ্রুত সময়ের মধ্যে তার অপারেশন প্রয়োজন। তবে আর্থিক সংকটের কারণে চিকিৎসা খরচ জোগাতে পারছেন না রুমাইশার মা ও বাবা।

Pop Ads

রুমাইশা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের কুরপালা গ্রামের রোমান ফকিরের একমাত্র কন্যা শিশু। রোমান ফকির স্থানীয় একটি বেসরকারি প্রতিষ্ঠানে সামান্য বেতনে চাকরি করেন।

রোমান ফকির বলেন, জন্মের কয়েক দিন পর আমার মেয়ে রুমাইশা অসুস্থ হয়ে পড়ে। তাকে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে ও পরবর্তী সময়ে খুলনা শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখানে পরীক্ষা-নিরীক্ষার পরে রুমাইশার হার্টে ৩টি ছিদ্র ধরা পরে। এর পর রুমাইশাকে ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনসহ বিভিন্ন হাসপাতালের চিকিৎসকদের দেখানো হয়। সবাই দ্রুত সময়ের মধ্যে রুমাইশার হার্টের অপারেশন করাতে বলেছেন। কিন্তু আমি অর্থ সংকটের কারণে অপারেশন করাতে পারছি না। এমতাবস্থায় আমি সবার সহযোগিতা কামনা করছি।