৭ নভেম্বর কী ঘটতে যাচ্ছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

42
৭ নভেম্বর কী ঘটতে যাচ্ছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

ভাগ্যরেখা অনুযায়ী আপনার দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন মঙ্গলবারের (৭ নভেম্বর) রাশিফল।
মেষ

পরিবারের কোনো সদস্যের বিয়েতে বাধা এলে বয়স্কদের সাহায্যে বিয়ের প্রস্তাব মঞ্জুর হবে। রাজনীতির সঙ্গে জড়িতদের উন্নতি হবে। মনে উত্থান-পতন থাকবে। মা-বাবার সহযোগিতা পাবেন। ব্যবসায়িক কাজে আগ্রহ বাড়তে পারে। কোনো ধর্মীয় স্থানে ভ্রমণের কর্মসূচিও তৈরি হতে পারে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। একাডেমিক কাজে অসুবিধা হতে পারে।

Pop Ads

বৃষ

অন্যদের দিয়ে নিজের কাজ হাসিল করাতে সফল হবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ব্যবসা ও শিক্ষা সংক্রান্ত কোনো কাছের বা দূরের যাত্রা করে থাকলে দামি জিনিসে নজর রাখুন। কারণ তা চুরি যাওয়ার ভয় থাকবে। ভাইবোনদের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। জীবনযাপন হবে বিশৃঙ্খল। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। মন অস্থির হতে পারে।

মিথুন

অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। একাডেমিক কাজে মনোযোগ দিন। রাগ ও আবেগের আধিক্য থাকবে। মায়ের সঙ্গে আদর্শগত মতপার্থক্য থাকতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। ধৈর্য ধরার চেষ্টা করুন। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব আসতে পারে। আত্মবিশ্বাস প্রচুর থাকবে। স্বাবলম্বী হন।

র্কট
হঠাৎই বড় পরিমাণে ধন লাভ করতে পারবেন। ফলে পরিবারের সদস্যদের উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে সফল হবেন। কোনো কাজের জন্য জীবনসঙ্গীর পরামর্শ নিলে, তার দ্বারা লাভবান হবেন। মনে আশা ও হতাশার অনুভূতি থাকতে পারে। ধর্মের প্রতি ভক্তি বাড়বে। একাডেমিক কাজে সাফল্য পাবেন। লেখালেখি-বুদ্ধিবৃত্তিক কাজে ব্যস্ততা থাকবে। স্বাস্থ্যের যতœ নিন।

সিংহ
অতিরিক্ত উদ্যমী হওয়া এড়িয়ে চলুন। জীবনযাত্রার অবস্থা বিশৃঙ্খল হতে পারে। পিতামাতার স্বাস্থ্য সমস্যা হতে পারে। ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। চাকরিতে বাড়তি কিছু দায়িত্ব আসতে পারে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আপনি মায়ের সমর্থন পাবেন, তবে কথাবার্তায় সংযমী হোন।জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে।

কন্যা
কথার প্রভাব বাড়বে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। জীবন যন্ত্রণাদায়ক হবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। রাগের মুহূর্ত এবং তৃপ্তির মুহূর্ত থাকবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন স্রোত তৈরি হবে। অফিসে ব্যবহারে মাধুর্য বজায় রাখতে হবে। কর্মক্ষেত্রে কোনো কাজ আটকে যাওয়ায় হঠাৎ দৌড়ঝাঁপ করতে হবে।

তুলা
নিজেকে সংযত রাখুন। রাগ এড়িয়ে চলুন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। পৈতৃক কোনও ব্যবসা আবার শুরু হতে পারে। সম্পত্তি থেকে আয় বাড়বে। মন খারাপ হতে পারে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে।মন খুশি থাকবে। বন্ধুর কাছ থেকে টাকা পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। চাকরিতে উন্নতির পথ সুগম হবে।

বৃশ্চিক
ধৈর্য কমে যাবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। শিল্প ও সংগীতের প্রতি আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি থাকবে। অতিরিক্ত উদ্যমী হওয়া এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। পরিবারে মতাদর্শগত মতপার্থক্য হতে পারে। মায়ের সহযোগিতা পাওয়া যাবে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। খরচ বাড়বে।

ধনু
মন খুশি থাকবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। ধৈর্য ধরার চেষ্টা করুন। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন। ব্যবসায় ব্যস্ততা বেশি থাকবে। কাউকে ব্যবসায়ে অংশীদার করলে তার দ্বারা লাভবান হবেন। দাম্পত্য সুখ বাড়তে পারে। অলসতার আধিক্য থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা দেখা দেবে। ভাই-বোনের সহযোগিতা পাবেন।

মকর
পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদের পরিস্থিতি হতে পারে। মায়ের স্বাস্থ্যের যতœ নিন। জীবনযাপন বেদনাদায়ক হতে পারে। পুরনো ঋণ শোধ করতে সফল হবেন। ফলে স্বস্তি পাবেন। পরিবারের সদস্যদের আনন্দ বাড়বে। আত্মবিশ্বাস প্রচুর থাকবে। লেখালেখি-বুদ্ধিবৃত্তিক কাজ ফলপ্রসূ ফল দেবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

কুম্ভ
মন দিয়ে নতুন কিছু আবিষ্কার করার চেষ্টা করলে লাভ হবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে ভালো পরিমাণ অর্থ লাভ করতে পারেন। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, তবে দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। পোশাকের প্রতি ঝোঁক বাড়তে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যতœ নিন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

মীন
কথাবার্তায় স্নিগ্ধতা থাকবে। আত্মবিশ্বাসও থাকবে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। কাজ বেশি হবে। বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। যানবাহন রক্ষণাবেক্ষণে ব্যয় বাড়বে। কথোপকথনে ভারসাম্য বজায় রাখুন। ব্যবসার জন্য বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। পরিবার নিয়ে যে কোনো ধর্মীয় স্থানে যেতে পারেন। শিশুর কষ্ট হতে পারে।