বগুড়ার নতুন করে ১৭ জন করোনায় আক্রান্ত ! মোট-১১২ জন

84

সুপ্রভাত বগুড়া (মারুফ হাসান): বগুড়ায় নতুন করে পুলিশ, দম্পতি ও অজ্ঞাত ব্যক্তি সহ আজ মোট ১৭ জনের শরীরে করোনা ভাইরাস বা কভিড-১৯ শনাক্ত হয়েছে।

আজ ( ২০ মে) রাত ৯ টায় ডেপুটি সিভিল সার্জন ডা.মুস্তাফিজুর রহমান তুহিন বিষয় টি নিশ্চিত করেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১১২ জনে দাড়ালো।

এদের মধ্যে ১৪ জন সুস্থ হওয়ায় এখন ৯৮ জন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। জানা যায়,শনাক্তকৃত ১৭ জনের মধ্যে-শেরপুরের ৩ জন,গাবতলীর ৪ জন,সদরের ৯ জন ও অজ্ঞাতনামা একজন রয়েছে। শেরপুর এর ৩ জন হলেন,শেরপুর থানার পুলিশ সদস্য মমিনুল ইসলাম (৩৫), তিনি স্থানীয় ভাবে আক্রান্ত।

অপর দু’জন ঢাকা ফেরত মাগুড়ারতাইড় গ্রামের মোজাফফর হোসেন (৩৮) ও শেরপুর শহরের উত্তরসাহাপাড়ার ওমর ফারুক (১৭)। গাবতলীর ৪জনের মধ্যে, নারুয়ামালার এক দম্পতি,দক্ষিণপাড়ার এক ব্যক্তি, রামেশ্বরপুর এলাকার এক ব্যক্তি,তারা সবাই ঢাকা ফেরত।

সদরের ৯ জনের মধ্যে ৬ জন জেলা কারাগারের সদস্য,তারা স্থানীয় ভাবে আক্রান্ত। দুইজন সদরের তবে এলাকা নিশ্চিত হওয়া যায়নি, তারা ঢাকা ফেরত, আর একজন মালগ্রামের ঢাকা ফেরত এক ব্যক্তি। বাকি একজন অজ্ঞাতনামা।

মহাস্থানগড়ে অজ্ঞান হয়ে পড়ে ছিল তিনি এখন মোহাম্মদ আলী হাসপাতালের আইসেলোশনে ভর্তি আছেন।

ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) থেকে আমাদের হাতে আজ ১৮৮ টি নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে তার মধ্যে বগুড়ায় ১৭ টি পজিটিভ এসেছে।

এছাড়াও আজ অন্য জেলার ফলাফল আসেনি।