শাজাহানপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পা হারালেন বাবা, ছেলে-মেয়ে !

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি): বগুড়ার শাজাহানপুরে বেপরোয়া গাড়ির চাকায় পিষ্ট হয়ে পা হারিয়েছেন বাবা, ছেলে এবং মেয়ে। । শশুর বাড়ি থেকে মোটর সাইকেলে চড়ে ছেলে মেয়ে নিয়ে বাড়ি ফেরার নিমিষেই জীবনের এ অন্ধকার নেমে আসে।

বৃহঃবার ৭ মে উপজেলার আড়িয়া বাজার এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার ব্যক্তিরা হলেন- বগুড়ার শেরপুর উপচেলার ঘোষপাড়ার নবির মন্ডলের ছেলে লিটন মন্ডল (৩৫) তার ছেলে আসিফ (১২) ও কন্যা রওজা (৭) । লিটন মন্ডল শেরপুর বাজারে চায়ের দোকানী।

Pop Ads

আহত ব্যক্তিদের স্বজনেরা জানান, শিশু পুত্র আসিফ ও মেয়ে রওজা বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা নানা বাড়িতে বেড়াতে গিয়েছিল। সেখান থেকে তাদেরকে নিয়ে বাবা লিটন মন্ডল মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন।

ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। গুরতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তিনজনেরই ডান পা কেটে ফেলতে হবে বলে জানিয়েছেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক।

প্রত্যক্ষদর্শীরা জানান, লিটনের মোটর সাইকেলটি রাস্তার পাশ দিয়েই যাচ্ছিল। বিপরিত দিক থেকে আসা একটি দ্রæতগামী ট্রাক ওভারটেক করতে গিয়ে হঠাৎ করে রাস্তার ডান পাশে এসে মোটর সাইকেলটিকে সজোরে ধাক্কা দেয় এবং পরিবহনটির চাকায় পিষ্ট হয়।


শাজাহানপুর থানার এসআই ডেভিট হিমাদ্রী বর্মা জানান, আহতরা বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here