অবশেষে আল হিলালের হয়ে গোলের খাতা খুললেন নেইমার

27
অবশেষে আল হিলালের হয়ে গোলের খাতা খুললেন নেইমার

অবশেষে আল হিলালের হয়ে গোলের খাতা খুললেন নেইমার। এএফসি চ্যাম্পিয়নস লিগে ইরানের ক্লাব নাসাজি মাজান্দারানের বিপক্ষে ৩-০ গোলের জয়ের পথে দুর্দান্ত এক গোল করেন এই ব্রাজিলিয়ান তারকা।

আল হিলালে নাম লেখানোর পর পঞ্চম ম্যাচে এসে গোল পেয়েছেন নেইমার। দলের হয়ে বাকি দুটি গোল এসেছে আলেক্সসান্দার মিতরোভিচ ও সালেহ আল সেহেরির কাছ থেকে। এএফসি চ্যাম্পিয়নস লিগে এই মৌসুমে এটি নেইমারদের প্রথম জয়। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে উজবেকিস্তানের ক্লাব নাভবাহোরের বিপক্ষে ১-১ গোলে ড্র করে তারা।

Pop Ads

আল হিলালে যোগ দেওয়ার পর নানা বিতর্কে জড়িয়েছেন নেইমার। এমনকি কয়েক দিন আগে ব্রাজিল তারকার আল হিলাল কোচের ছাঁটাই দাবি করার খবরও সামনে এসেছে। যদিও নেইমার নিজেই সে খবর মিথ্যা দাবি করেছিলেন। যে মাঠে আল হিলালের হয়ে প্রথম গোল করলেন, সেই মাঠ নিয়ে ম্যাচের আগে ব্যঙ্গাত্মক মন্তব্য করেছিলেন তিনি।

আল হিলালের হয়ে প্রথম গোল উদ্‌যাপনের সময় নেইমার যেন হয়ে পড়েছিলেন বাঁধনহারা
আল হিলালের হয়ে প্রথম গোল উদ্‌যাপনের সময় নেইমার যেন হয়ে পড়েছিলেন বাঁধনহারাছবি : টুইটার
মাঠের একটি ভিডিওতে নিজের প্রতিক্রিয়া জানিয়ে বলেছিলেন, ‘এটা সম্ভব নয়।’ এর সঙ্গে হতাশায় মুখ ঢাকার এবং অট্টহাসির ইমোজিও জুড়ে দিয়েছিলেন ব্রাজিল তারকা। তবে গতকালের গোলের পর সৌদি ক্লাবটির সঙ্গে তাঁর রসায়ন কিছুটা হলেও বাড়িয়ে দেবে।

নাসাজি মাজান্দারানের বিপক্ষে ম্যাচের ১৮ মিনিটেই গোলের খাতা খোলেন ফুলহামের সাবেক স্ট্রাইকার মিতরোভিচ। নেইমার গোল পান ম্যাচের ৫৮ মিনিটে। ডি বক্স লাইনের সামনে থেকে বাঁ পায়ের বাঁকানো শটে গোল করেন ব্রাজিলের সর্বোচ্চ গোলদাতা। গোলের পর নেইমারের উদ্‌যাপনই বলে দিচ্ছিল, কতটা গুরুত্বপূর্ণ ছিল এই গোল। আল হিলাল সর্বশেষ গোলটি পায় যোগ করা সময়ে। বদলি হিসেবে নেমে চারবারের চ্যাম্পিয়নদের ব্যবধান বাড়ান সালেহ আল সেহেরি।

আরও পড়ুন
চ্যাম্পিয়নস লিগের মাঠ দেখে নেইমার কেন বললেন, ‘এটা অসম্ভব’
চ্যাম্পিয়নস লিগের মাঠ দেখে নেইমার কেন বললেন, ‘এটা অসম্ভব’
গতকাল বেশির ভাগ সময়েই দুই দলের খেলতে হয়েছে ১০ জন নিয়ে। কারণ, প্রথমার্ধের আগেই বাজে আচরণের জন্য লাল কার্ড দেখেছেন আল হিলাল অধিনায়ক সালমান আল ফারাজ ও নাসাজি মাজান্দারানের খেলোয়াড় আমির মোহাম্মদ লাল কার্ড দেখেন।