অবহেলিত বগুড়া পৌরসভার ১৬ নং ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলতে চান আমিন আল মেহেদী

অবহেলিত বগুড়া পৌরসভার ১৬ নং ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলতে চান আমিন আল মেহেদী। ছবি-সালমান

সুপ্রভাত বগুড়া (এস.এম সালমান হৃদয়): দেশব্যাপী মেয়াদ উত্তীন্ন আগামী ডিসেম্বরে পৌরসভা নির্বাচন সিদ্ধান্ত নিয়েছে,সেই মোতাবেক বগুড়া পৌর সভায় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। সম্ভব্য প্রার্থীরা বাড়ি বাড়ি গিয়ে দোয়া প্রার্থনা করছেন।

গতকাল বগুড়ার ১৬ নং ওয়ার্ডের নিশিন্দারা পশ্চিমপাড়া ও উত্তর পাড়া গ্রামের বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন বিশিষ্ঠ শিক্ষানুরাগী তরুন সমাজ সেবক মেসার্স একতা এন্টার প্রাইজ এর স্বত্বাধিকারী ও ওয়ার্ড যুবলীগের সভাপতি আমিন আল মেহেদী।

Pop Ads

এসময় তিনি বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশব্যাপী সুষম উন্নয়ন করে যাচ্ছে। কিন্তু বগুড়া পৌরসভার ১৬ নং ওয়ার্ডটি যোগ্য প্রতিনিধির অভাবে অবহেলিত অবস্থ্যায় রয়েছে। এমতাবস্থায় আ.লীগের এক কান্ডারী হিসাবে আগামী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর হিসাবে আপনাদের সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

আপনাদের সার্বিক সহযোগিতা পেলে এই ১৬ নং ওয়ার্ডকে উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তুলতে চাই। এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আজাদুর রহমান উজ্জ্বল, গোলাম রব্বানী, সবুজ ইসলাম, রানা মিয়া,তোতা মিয়া, মুকুল ইসলাম, ইউসুফ আলী, নাছির উদ্দিন, আইনুর হোসেন,

মঞ্জুরুল হক, আব্দুর রহমান, ফিরোজ প্রাং, রবিউল ইসলাম, ইউসুফ আলী সুফিয়ান, তোফজ্জল হোসেন, আব্দুল খালেক, আল-আমিন পল্লব, মতি শেখ, শামীম হোসেন, সুমন, সাফিউল ইসলাম প্রমুখ।