আগামী নির্বাচনে ভোটার উপস্থিতি বাড়াতে হবে

30
আগামী নির্বাচনে ভোটার উপস্থিতি বাড়াতে হবে

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান আগামী নির্বাচনে ভোটার উপস্থিতি বাড়াতে নেতাকর্মীদের মানুষের দ্বারে দ্বারে যাওয়ার নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, ‘আগামী নির্বাচনে ভোটারদের অংশগ্রহণ বাড়াতে হবে। আপনারা মানুষের দ্বারে দ্বারে যান। শেখ হাসিনার উন্নয়নের কথা মানুষের কাছে পৌঁছে দিতে হবে।’

গতকাল বুধবার বিকালে রাজধানীর মিরপুর-১০ গোলচত্বর সংলগ্ন রোডে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

Pop Ads

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, শাহজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, সংসদ সদস্য হাবিব হাসান, ইলিয়াস আলী মোল্লা, যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি গাজী মেসবাউল হোসেন সাচ্চু প্রমুখ।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেন, ‘যারা সন্ত্রাসের মাধ্যমে সরকারের পতন ঘটাতে চায় আজকের সমাবেশ তাদের জন্য দাঁত ভাঙা জবাব।’ তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির নানা হাঁকডাক আওয়াজ খালি কলসি বেশি বাজার মতো।