আদমদীঘিতে আন্তঃজেলা ৩ কুখ্যাত ডাকাত সদস্য গ্রেফতার!

বগুড়া আদমদীঘি উপজেলার মুরইল-নশরতপুর সড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি-শিমুল হাসান

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান আদমদীঘি,বগুড়া): বগুড়া আদমদীঘি উপজেলার মুরইল-নশরতপুর সড়কে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় তাদের কাছে থাকা দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আজ সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে। জানাযায়, আদমদীঘির মুরইল-নশরতপুর সড়কে আন্ত:জেলা ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন।

Pop Ads

এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত ১১টার দিকে উপজেলার মুরইল-নসরতপুর সড়কের পাশের একটি বাঁশঝাড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি বড় ধারালো হাসুয়া ও ৩টি লাঠি উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- আদমদীঘির বিনাহালী গ্রামের ফুলবর রহমানের ছেলে মাসুদ রানা (২৮), কাহালু উপজেলার শিলকওড় পশ্চিমপাড়ার আব্দুর রহিমের ছেলে রাজু প্রামানিক (২৪) ও দুপচাঁচিয়া উপজেলার খলিশ্বর সাখিদারপাড়ার সেকেন্দার আলীর ছেলে মামুনুর রশিদ সোহেল।

এ বিষয়ে আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, রাতে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জনৈক খায়রুল ইসলাম রুবেলের বাড়ির পূর্বপার্শ্বে একটি বাঁশ ঝাঁড়ে অভিযান চালিয়ে তিন জনকে গ্রেপ্তার করা হয়।

এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আদমদীঘি, দুপচাঁচিয়া, আক্কেলপুর ও নওগাঁ সদর থানায় ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here