ইংল্যান্ডে জৈব সুরক্ষার কড়া নিয়ম ভাঙ্গায় হাফিজকে আইসোলেশনে পাঠিয়েছিলো দেশটির ক্রিকেট বোর্ড

ইংল্যান্ডে জৈব সুরক্ষার কড়া নিয়ম ভাঙ্গায় হাফিজকে আইসোলেশনে পাঠিয়েছিলো দেশটির ক্রিকেট বোর্ড ছবি-সংগ্রহ

সুপ্রভাত বগুড়া (খেলা-ধুলা): মরণঘাতী করোনাভাইরাসের মধ্যে ইংল্যান্ডে জৈব সুরক্ষার কড়া নিয়ম ভাঙ্গায় পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ হাফিজকে আইসোলেশনে পাঠিয়েছিলো দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সাউদাম্পটনের যে হোটেলে পাকিস্তানের ক্রিকেটাররা আছেন তার বাইরের একটি গলফ কোর্সে ৯০ বছর বয়সী এক নারীর সঙ্গে ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোষ্ট করেন হাফিজ।

Pop Ads

আর তাতেই হাফিজকে আইসোলেশনে পাঠিয়েছিলো পিসিবি।এরপর গুঞ্জন ওঠে, জৈব সুরক্ষার কড়া নিয়ম ভঙ্গ করায় শাস্তি পেতে পারেন হাফিজ। কিন্তু হাফিজকে কোন শাস্তি দিচ্ছে না পিসিবি।

কারণ আইসোলেশনে থাকা অবস্থায় গত বুধবার (১২ আগস্ট) রাতে করোনা পরীক্ষা করা হয় হাফিজের। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া তার শারীরিক কোন সমস্যাও নেই। তাই দলের সঙ্গে যোগ দেয়ার অনুমতি পেয়ে গেছেন হাফিজ।

দলের সাথে যোগ দিয়ে আজ থেকেই অনুশীলন শুরু করেন এই অলরাউন্ডার। ইংল্যান্ড সফরে শুধুমাত্র টি-২০ সিরিজ খেলবেন হাফিজ।

যা ২৮ আগস্ট থেকে শুরু হবে।এর আগে গত মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে জৈব সুরক্ষা কড়া নিয়ম ভঙ্গ করেছিলেন ইংল্যান্ডের পেসার জোফরা আর্চার।

পরে শাস্তি হিসেবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি টেস্ট খেলতে পারেননি তিনি। পাঁচ দিন আইসোলেশনে থেকে দু’বার করোনা রিপোর্ট ‘নেগেটিভ’ করে তবেই দলের সাথে যোগ দেন ক্যারিবিয় বংশোদ্ভূত এই দীর্ঘদেহী পেসার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here