উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন বগুড়া’র সভা অনুষ্ঠিত

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন বগুড়া’র সভা অনুষ্ঠিত। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে “উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসোসিয়েশন” এর মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রশাসনিক ও নির্বাহী কর্মকর্তাদের সাথে ভাইস চেয়ারম্যানদের সমন্বয় করে কর্মদক্ষতা বাড়িয়ে দেশের উন্নয়ন কর্মকান্ডে গতিশীল ভুমিকা রাখার প্রতি গুরুত্ব দেয়া হয়।

এ ছাড়া বর্তমান সরকারের সফলতাগুলো প্রান্তিক পর্যায়ে জনগনকে জানিয়ে দিতে একমত পোষন করা হয়।শনিবার উপজেলা পরিষদের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের সভাপতি ও শাজাহানপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভিপি এম সুলতান আহম্মেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গাবতলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহ সভাপতি ধুনট উপজেলা ভাইস চেয়ারম্যান মহসীন আলম,

Pop Ads

নন্দীগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, যুগ্ম সম্পাদক বগুড়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাকুল ইসলাম রাজু, কাহালু উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সারিয়াকান্দি উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসেন তরফদার ও দুপচাঁচিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আহমেদুর রহমান বিপন।

অনুষ্ঠানে শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, ও নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভিন এসোসিয়েশনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।