গাবতলীতে গ্রামীন ব্যাংকের নগদ টাকাসহ দুটি মোটরসাইকেল চুরি

8
গাবতলীতে গ্রামীন ব্যাংকের নগদ টাকাসহ দুটি মোটরসাইকেল চুরি

বগুড়া প্রতিনীধি: বগুড়া গাবতলীর সুখানপুকুর গ্রামীন ব্যাংক শাখার ভল্ট থেকে নগদ ১৭হাজার ৬শ’ টাকা এবং ২টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। গত সোমবার দিবাগত গভীর রাতে গাবতলীর সুখানপুকুর ইউনিয়নের বন্দর বালিকা উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশে গ্রামীন ব্যাংকে এ ঘটনাটি ঘটে

জানা গেছে, গাবতলীর সুখানপুকুরে গ্রামীন ব্যাংকের ম্যানেজার ও মাঠকর্মীরা প্রতিদিনের ন্যায় অফিসের সকল কাজ শেষে গত সোমবার রাতে ওই ব্যাংক অফিসের ২য় তলায় ঘুমিয়ে পড়ে। এ সময় ব্যাকের নাইট গার্ড স্থানীয় নতুরপাড়া গ্রামের বুলু মিয়াও ঘুমিয়ে পড়ে। মধ্যরাতে একদল চোর ওই ব্যাংকের নাইট গার্ডের রুমের দরজার বাহির থেকে হ্যাজবল লাগিয়ে দেয়।

Pop Ads

এরপর চোরেরা জানালার গ্রিল কেটে ও অন্য পার্শ্বের দরজায় ক্যাচিগেটের তালা ভেঙে টাকা রাখার অফিস রুমে ঢোকে। এরপর অফিসের ভিতরে রাখা টাকার ভল্ট ভূলঃবসত খোলা থাকায় ভল্ট থেকে ১৭হাজার ৬শত ২৫ টাকা এবং মাঠকর্মীর ২টি ডিসকভার মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। স্থানীয়রা জানান, ব্যাংকের ম্যানেজার ও নৈশ প্রহরীর দায়িত্ব অবহলোর কারণেই এই চুরির ঘটনাটি ঘটেছে।

এঘটনার পর গতকাল মঙ্গলবার দুপুরে সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী ও মডেল থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনা পরিদর্শন করেছেন। এ বিষয়ে ব্যাংকের ম্যানেজার আব্দুল বাছেদ জানান, চুরির ঘটনায় উর্ধতন কর্তৃপক্ষের সাথে পরামর্শক্রমে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।