জামগ্রামের সাবেক চেয়ারম্যান বুলবুলের দাফন সম্পন্ন

জামগ্রামের সাবেক চেয়ারম্যান বুলবুলের দাফন সম্পন্ন

কাহালু প্রতিনিধিঃ বগুড়া কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুস ছাত্তার বুলবুলের প্রথম জানাযা সকাল ৯টায় বগুড়া কালেক্টর হাইস্কুল মাঠে ও দ্বিতীয় জানাযা বাদ জুমআ নিজ গ্রামে অনুষ্ঠিত হয়েছে।

জানাযায় উপস্থিত ছিলেন, কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ), নন্দীগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নূরুল হোসেন (মন্ডল), জামগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন (খোকন), সাবেক চেয়ারম্যান হুমায়ন কবির (খোকা), জেলা আওয়ামীলীগের স্থায়ী কমিটির সদস্য আ.হ.ম আহছানুল হক,

Pop Ads

কাহালু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ মান্নান, যুগ্ন সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মুনছুর তানসেন, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাবলুসহ বিভিন্ন শ্রেণীর লোকজন উপস্থিত ছিলেন।

মরহুমকে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এবং তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। মরহুম আব্দুস ছাত্তার বুলবুল শান্তা এতিমখানার প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং বগুড়া জেলা স্কুলের অভিভাবক সমিতির সাবেক সভাপতি ছিলেন।

এছাড়া বগুড়া পদাতিক এর সাবেক সিনিয়র সহ-সভাপতি সহ বিভিন্ন সামাজিক, সংস্কৃতি ও রাজনৈতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তার বয়ষ হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের শান্তা গ্রামে। তবে তিনি পরিবার নিয়ে বগুড়া শহরের নাটাইপাড়ায় বসবাস করতেন।

তার পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। এরপর চিকিৎসার জন্য পরিবারের লোকজন তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে ইন্তেকাল করেন।