ঠাকুরগাঁওয়ের চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর আয়োজনে অতি দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ

ঠাকুরগাঁওয়ের চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর আয়োজনে অতি দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ। ছবি-সজল আলী

সুপ্রভাত বগুড়া (সজল আলী ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি):  দেশে চলছে করোনা মহামারি, শীতে এ মহামারির প্রকোপ আরো বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা ,হিমালয় পাশ্ববর্তী এলাকা হওয়ায় এ জেলায় ঘন কুয়াশায় ও ঠান্ডায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা নেই ।

এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি। ঠাকুরগাঁও সদর উপজেলায় চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃক অতি দরিদ্র, বয়স্ক,বিধবা ও অসহায় মানুষের মাঝে শারীরিক দুরত্ব বজায় রেখে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

Pop Ads

সেই সাথে করোনা কালীন সরকারি সকল নির্দেশনা মেনে চলার আহ্বান জানানো হয়। আজ (২২-১২-২০২০) বেলা ১১;৩০ মিনিটে, উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেম্বার অফ কমার্সের সভাপতি হাবিবুল ইসলাম বাবলু, সিনিয়়র সহ-সভাপতি মনিরুজ্জামান জুয়েল, সহ-সভাপতি মুরাদ হোসেন,

এবং কি ঢাকা থেকে আসা চেম্বার অফ কমার্সস থেকে আগত বিশেষ অতিথি, আরও উপস্থিত ছিলেন চেম্বার অফ কমার্সের সচিব শামীম আখতার ডাকন, তিনারা বলেন এবারের ন্যয় আরো আমরা গরীব অসহায়দের মাঝে এবং কি মধ্যবিত্তদের মাঝে যথাসাধ্য শীতবস্ত্রর বিতরণ করার চেষ্টা করব।

অতি দরিদ্র, বয়স্ক,বিধবা ও অসহায় মানুষগুলো করোনার এই মহা দুর্যোগ কালে শীত বস্ত্র পেয়ে অত্যন্ত আনন্দিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ ।