ঠাকুরগাঁও পৌর নির্বাচনে সরগরম ছাত্রলীগ

ঠাকুরগাঁও পৌর নির্বাচনে সরগরম  ছাত্রলীগ। ছবি-আলমগীর

সুপ্রভাত বগুড়া (আলমগীর হোসেন, ঠাকুরগাঁও): আসছে ১৪ই ফেব্রুয়ারী  ঠাকুরগাঁও সদর উপজেলা পৌরনির্বাচন।জমে উঠেছে প্রচার প্রচারণা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রচারনায় ব্যাস্ত নেতা কর্মীরা। আজ শনিবার (৬ফেব্রুয়ারী )বিকালে সদরের বাসস্ট্যান্ডে   দোকানদার ও পথচারীদের মাঝে নৌকার পক্ষে হ্যান্ডবিল বিতরন করতে দেখা গেছে নেতাকর্মীদের।

ঠাকুরগাঁ  পৌরসভা নির্বাচনে  এবার আঞ্জুমান আরা বন্যা মনোনয়ন পাওয়াতে সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগ সহ সকল অংগ সংগঠন এর নেতৃবৃন্দ কাধে কাধ মিলিয়ে মাঠে নেমেছেন। এক নং ওয়ার্ডের আর কে স্টেট স্কুলের পাশে এলাকার বাসির সাথে খুলি বৈঠক করে করছে এবং  নৌকার প্রার্থী আঞ্জুমান আরা বন্যাকে আধুনিক পৌরসভা গঠনে কাজ করার সুযোগ প্রদানে  ওয়ার্ডবাসির  সমর্থন কামনা করছেন।

Pop Ads

উক্ত খুলি বৈঠকে ঠাকুরগাঁ জেলা ছাত্রলীগ নেতা সুমন পারভেজ বলেন যে সচেতন ভোটাররা মনে করছেন, বিগত বছরে  আওয়ামী লীগ মনোনীত কোনো প্রার্থী পৌর মেয়র নির্বাচিত না হওয়ায় পৌরবাসীর কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব হয়নি। পৌরশহরের যানজট ও ড্রেনেজ সমস্যা পৌর জনগণের জন্য দুর্ভোগের আরেক নাম। এসব দুর্ভোগ মাড়িয়ে চলতে হয় মানুষদের।

তবে এবারকার নির্বাচনে পৌরবাসীর কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য ভোটাররা পরিবর্তন চাচ্ছেন। আর পরিবর্তনের জন্য নৌকা প্রতীকের প্রার্থী, আঞ্জুমান আরা বন্যা আপাকে  মেয়র হিসেবে নির্বাচিত করলে পৌরবাসীর কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব হবে বলে মনে করেন বক্তারা।

উক্ত খুলি বৈঠকে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামিলীগ এর   বিপ্লবী সাধারণ সম্পাদক দীপক কুমার ঘোস,যুগ্ম সাধারণ সম্পাদক আ,স, ম গোলাম ফারুক রুবেল, মুস্তাফিজুর রহমান রিপন। এছাড়া ঠাকুরগাঁও জেলা ও উপজেলার আওয়ামিলীগ,  যুবলীগ, ছাত্রলীগের সহ ১নং  ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক সহ অংগ  সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।