তাসকিনকে কী পরামর্শ দিলেন রুবেল?

55
তাসকিনকে কী পরামর্শ দিলেন রুবেল?

ওয়ানডে বিশ্বকাপ মাঠে গড়াচ্ছে দুদিন পরেই। তবে বাংলাদেশের খেলা শুরু হতে এখনও ৫ দিন বাকি। এর আগে পেসার তাসকিন আহমেদ ও দলের জন্য বিশেষ বার্তা দিয়েছেন আরেক পেসার রুবেল হোসেন।

আগামী ৫ অক্টোবর থেকে ভারতের মাটিতে শুরু হচ্ছে ১৩তম ওয়ানডে বিশ্বকাপ। উদ্বোধনী ম্যাচে দুপুর আড়াইটায় মাঠে নামবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। এ বছর বাংলাদেশসহ মোট ১০টি দেশ অংশ নিচ্ছে বৈশ্বিক এই আসরে। ৭ অক্টোবর সকাল ১১টায় ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে ভারত বিশ্বকাপের মিশন শুরু করবে বাংলাদেশের।

Pop Ads

মূলমঞ্চে পা রাখার আগে তারকা পেসার রুবেল হোসেন অনুজ তাসকিনকে নিয়ে বলেছেন, ‘আমার একান্ত কাছের ছোট ভাই। ভাইয়া তোমার দোয়া আমার কাছে চাইতে হবে না, তুমি এবং তোমাদের জন্য দোয়া আমার মন থেকেই আছে। ইনশাআল্লাহ। শুধু একটি কথাই বলবো, তুমি তোমার উপরে বিশ্বাস রেখো এবং তোমার নিজের স্কিল এর উপরে ১০০% বিশ্বাস রেখো। আল্লাহ অবশ্যই তোমাকে এই ওয়ার্ল্ডকাপে বেস্ট বেস্ট মুহূর্ত উপহার দিবে ইনশাল্লাহ।

সোমবার (২ অক্টোবর) তাসকিনকে নিয়ে ফেসবুকে এই বার্তা দেন রুবেল হোসেন। আর সেখানে তাদের মধ্যকার ভিডিওকলের একটি ছবি শেয়ার করেন। এর আগে নিজের একটি ছবি শেয়ার করে রুবেল লিখেছিলেন, ‘জ্বলে উঠো বাংলাদেশ গর্জে উঠো বাংলাদেশ, স্বপ্ন নিয়ে বিশ্ব জয়ে যাও তুমি এগিয়ে যাও, অনেক অনেক শুভ কামনা প্রিয় দেশ।’

প্রসঙ্গত, ২০০৯ সালে বাংলাদেশ জাতীয় দলে অভিষেকের পর ২৭ টেস্ট, ১০৪ ওয়ানডে ও ২৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন রুবেল হোসেন। ২০২২ সালে তিনি টেস্ট থেকে অবসর নেন। সাদা পোশাকে রুবেল পেয়েছেন ৩৬ উইকেট। এছাড়া ওয়ানডেতে ১২৯ এবং টি-টোয়েন্টিতে তার শিকার ২৮টি উইকেট। জাতীয় দলের হয়ে ২০২১ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলেছিলেন তিনি। আর একই বছরের এপ্রিলে খেলেন সবশেষ টি-টোয়েন্টি ম্যাচ। এরপরে আর জাতীয় দলের জার্সিতে তার মাঠে নামা হয়নি।