তিনটি নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা

4
তিনটি নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন শেখ হাসিনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার তিনটি নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন। তিনি গতকাল বিকালে বরিশালে জনসভা শেষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান। সেখানে রাত যাপন করেন। টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নিয়ে গঠিত গোপালগঞ্জ-৩ আসনে শেখ হাসিনা ৭ জানুয়ারি ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রধানমন্ত্রী আজ শনিবার (৩০ ডিসেম্বর) সকালে টুঙ্গিপাড়া উপজেলা সদরের সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে এবং দুপুরে কোটালীপাড়া পৌরসভার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে জনসভায় অংশ নেবেন। বিকাল ৩টায় মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য প্রদান শেষে ঢাকায় ফিরবেন।

Pop Ads

প্রধানমন্ত্রীর তিন জনসভা সফল করতে এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে স্থানীয় নেতাকর্মীরা জানিয়েছেন। প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে টুঙ্গিপাড়া-কোটালীপাড়া ও কালকিনিতে সাজসাজ রব বিরাজ করছে। ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে । প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে টানানো হয়েছে ব্যানার, আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকেও জোরদার করা হয়েছে নিরাপত্তাব্যবস্থা।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেন, টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনী জনসভাস্থলে মঞ্চ তৈরিসহ সভা সফল করতে সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে। সভায় লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে বলে আমরা ধারণা করছি। ঘরের মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একনজর দেখেতে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে সাধারণ মানুষের মধ্যে।’