নওগাঁয় রমজান উপলক্ষ্যে অসহায় দুঃস্থ শ্রমিক পরিবারে যুবলীগ সম্পাদক বিমান কুমার রায়ের ইফতার সামগ্রী বিতরণ

সুপ্রভাত বগুড়া (অন্তর আহম্মেদ নওগাঁ ): নওগাঁয় রমজান উপলক্ষ্যে করোনা ভাইরাসে কর্মহীন অসহায় দুঃস্থ ২০০ শতাধিক ইমারত নির্মান ও সিএনজি টেম্পু শ্রমিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায়।

আজ শনিবার সকালে নওগাঁ ষ্টেডিয়ামে সামাজিক দুরত্ব বজায় রেখে ন্জি উদ্যোগে এসব ইফতার সামগ্রী বিতরন করেন। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে আটা, ছোলা, খেজুর, মুড়ি, তেল, চিনি সম্বলিত প্রস্তুত প্যাকেট করে বিতরণ করেন।

Pop Ads

করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া মানুষরা ইফতার সামগ্রী উপহার পেয়ে তাদের কষ্ট কিছুটা লাঘব হয়েছে জানান এসকল মানুষেরা।

এসময় ইমারত ইউনিয়ন শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান মিঠু, জেলা সিএনজি টেম্পু শ্রমিক ইউনিয়নের সভাপতি আসলাম আলী শেখ ও সাধারন সম্পাদক আশিকুজ্জামান আশিকসহ জেলা ও উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় এর আগে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পরা প্রায় ২ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং পরে আরও প্রায় ২ হাজার পরিবারের মাঝে শাকসবজি একং প্রায় এক হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন।#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here