বগুড়ার নন্দীগ্রামে স্ত্রীকে আনতে গিয়ে লাশ হয়ে ফিরলো স্বামী ! স্ত্রী ও শ্বাশুড়ি আটক

বগুড়ার নন্দীগ্রামে স্ত্রীকে আনতে গিয়ে লাশ হয়ে ফিরলো স্বামী ! স্ত্রী ও শ্বাশুড়ি আটক।
সুপ্রভাত বগুড়া (নন্দীগ্রাম প্রতিনিধি): বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া যুবকের মরদেহের পরিচয় পাওয়া গেছে। নিহত যুবক নন্দীগ্রাম পৌরসভার ফোকপাল মহল্লার আক্কাস আলীর ছেলে রাকিব (২৫)। তিনি পেশায় গৃহনির্মাণ শ্রমিক ছিলেন। আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে নন্দীগ্রাম উপজেলার চাকলমা গ্রামের কাটা খাড়ি নামে একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, মঙ্গলবার (১১ আগস্ট) সন্ধ্যায় পাশের ঢাকুইর গ্রামে শ্বশুরবাড়িতে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন রাকিব। বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে ওই এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিকেলে মরদেহের পরিচয় জানা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী রিমা খাতুন ও শাশুড়ি শিল্পী বেগমকে আটক করেছে পুলিশ।

দুই বছর আগে রিমা খাতুনকে বিয়ে করেন রাকিব। বিয়ের এক বছরের মাথায় যৌতুকের দাবিতে নির্যাতনের অভিযোগে স্বামীর নামে মামলা করেন রিমা খাতুন। সেই মামলায় ৩ মাস জেলে ছিলেন রাকিব। পরে মামলা মীমাংসা করে তারা একসঙ্গে আবারো সংসার শুরু করেন।

Pop Ads

গত ঈদের পর রিমা খাতুন তার বাবার বাড়িতে বেড়াতে যান। মঙ্গলবার সন্ধ্যায় রাকিব তার স্ত্রীকে আনতে শ্বশুরবাড়িতে যান। এরপর বৃহস্পতিবার দুপুরে ডোবা থেকে রাকিবের মরদেহ উদ্ধার করা হয়। নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির জানান, আটক দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here