বগুড়ার লাহিড়ীপাড়ার নন্দীপাড়া গ্রামে ব্যবসায়ীর বাড়িতে চুরি সংঘঠিত নগদ টাকা,স্বর্নের গহনা, মোটর সাইকেল সহ ১০ লক্ষাধিক টাকা লুট !!

বগুড়ার লাহিড়ীপাড়ার নন্দীপাড়া গ্রামে ব্যবসায়ীর বাড়িতে চুরি সংঘঠিত নগদ টাকা,স্বর্নের গহনা, মোটর সাইকেল সহ ১০ লক্ষাধিক টাকা লুট !! ছবি-সালমান হৃদয়

সুপ্রভাত বগুড়া (এস এম সালমান হৃদয় পীরগাছা (বগুড়া) প্রতিনিধি): বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের দোবাড়িয়া নন্দীপাড়া গ্রামে রবিবার দিবাগত রাতে একটি বসত বাড়িতে দূধর্ষ চুরি সংঘটিত হয়েছে,নগদ টাকা,স্বর্ণের গহনা ও একটি ফিজাপ মোটর সাইকেল সহ অনুমান ১০ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে চোরেরা। বগুড়া সদর থানায় অভিযোগ দায়ের।

বগুড়া সদর থানায় অভিযোগ ও সরেজমিনে সোমবার বিকালে উল্লেখিত গ্রামে গিয়ে ক্ষতিগ্রস্থ পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়,উল্লেখিত গ্রামের মোঃ বাবু মিয়ার ছেলে বিশিষ্ট ট্রাক ব্যবসায়ী মোঃ শাহিন(৩৫) ইং ৩১/০১/২০২১ রবিবার রাতে তার বাড়ির গেট ও শয়ন ঘরের দরজা বন্ধ করে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পরে।

Pop Ads

রাতের কোন এক সময় চোরের দল পূর্ব পরিকল্পিত ভাবে তার বাড়ির মেইন গেটের তালা কেটে ও শয়ন ঘরের দরজা বাহির থেকে বন্ধ করে দিয়ে বারান্দায় রাখা একটি ফিজাপ মোটর সাইকেল যাহার রেজিস্ট্রেশন নং বগুড়া -ল ১৩-০২১১,ইঞ্জিন নং জি ৩ জেট ৩ ই ০৫০৫৪৫৯, চেচিস নং এমইআইআরজি৪৪৪একে০০৩৫৮৫২ যাহার মূল্য দুই লক্ষ বিরানব্বই হাজার টাকা।

অনুরুপ ভাবে চোরের দল অন্য শয়ন ঘরের তালা কেটে ঘরে রাখা স্টিলের বাক্স ভেঙ্গে ভিতরে রাখা নগদ পাঁচ লক্ষ, পচাত্তর হাজার টাকা ও সাড়ে ৩ ভরি স্বর্নের গহনা যার মূল্য দুই লক্ষ দশ হাজার টাকা। বাড়ির মালিক শাহীন আরো জানান,ফজরের আযানের সময় ঘুম থেকে জাগা পেয়ে নামাজের জন্য উঠে এবং বাহিরে দরজা লাগানো দেখে তাদের ডাক চিৎকারে গ্রামের প্রতিবেশি এগিয়ে এসে দেখতে পায় বাড়ির মেইন গেটের তালা কাটা এবং তাদের শয়ন ঘরের দরজা বাহির থেকে লাগানো।

পরে তিনি সকালে স্থানীয় লাহিড়ীপাড়া ইউপি সদস্য মোঃ এনামুল হক উকিল সহ গ্রামের গন্যমান্য ব্যক্তিদের পরার্মশে আজ সোমবার বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পাওয়ার পর বগুড়া সদর থানার এস আই ওসমান গনি সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।