বগুড়ায় অব্যাহত রয়েছে বিএনপির খাদ্য সহায়তা বিতরন

সুপ্রভাত বগুড়া (আল-আমীন): বগুড়ার বিভিন্ন স্থানে ও বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক অসচ্ছল নির্যাতিত নেতাকর্মীদের আজও খাদ্য সহায়তা বিতরন করা হয়েছে।

জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরন করেন।

Pop Ads

জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সিপার আল বখতিয়ারের উদ্যোগে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এ খাদ্য সহায়তা বিতরন করা হয়।

বিতনের এ পর্যায়ে বৃহস্পতিবার ১৪ নম্বর ওয়ার্ডের ইসলামপুর হরিগাড়ী এলাকায় চাল তেল, আলু, ছোলা বুট, লবনসহ অসচ্ছল ওইসকল নেতাকর্মীদের খাদ্য সহায়তা বিতরন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, যুবদলের সাবেক সাবেক সভাপতি সিপার আল বখতিয়ার, সাবেক সহ-সভাপতি রাফিউল ইসলাম রুবেল, যুবদল জেলা কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, ১৪ নম্বর ওয়ার্ড বিএনপির নেতা আব্দুল মজিদ সাজ্জাদ হোসেন পিন্টু,

এনামুল হক মানিক, আব্দুল হামিদ, মাসুদ, আব্দুল মমিন, শফিকুল পাশা, আক্তারুজ্জামান লিটন, জুম্মন আলী, জিতু, ইঞ্জিনিয়ার আপেল, মামুন রাজব মমিন,বিপ্লব হাসাপন মিল্লাত, আকরাম আপেল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here