বগুড়ায় তিনশত অসহায় পিতা-মাতার মুখে খাবার তুলে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জম্মবার্ষিকী পালন

বগুড়ায় তিনশত অসহায় পিতা-মাতার মুখে খাবার তুলে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জম্মবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে মোঃ আব্দুল মান্নান আকন্দ আবারও ৩০০জন অসহায় পিতাথমাতার মুখে খাবার তুলে দিলেন।
মঙ্গলবার বিকালে বগুড়া শহরের ফুলবাড়ী এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জম্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আবারও আব্দুল মান্নান আকন্দ প্রতিদিন একবেলা করে ৩০০ অসহায় পিতা-মাতার মুখে খাবার তুলে দেওয়ার কর্মসূচি উদ্বোধন করেন।

এর আগেও আব্দুল মান্নান আকন্দ প্রায় দেড় হাজার অসহায় পিথা-মাতাকে দীর্ঘদিন দুবেলা করে খাবার খাইয়েছেন। এমনকি করোনা মহামারির প্রথম দিকে রমজান মাসে তিনি পনের হাজার অসহায় পরিবারকে একবেলা করে খিচুরি খাইয়েছেন এবং ঈদে পনেরো হাজার শিশুবাচ্চাদের মাঝে ঈদ উপহার নতুন পোশাক বিতরণ করেছিলেন। তার বিভিন্ন সামাজিক কাজের ধারাবাহিকতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জম্মবার্ষিকী উপলক্ষ্যে আবারও ৩০০ জন অসহায় পিতাথমাতার মুখে খাবার তুলে দিলেন।

Pop Ads

আব্দুল মান্নান আকন্দ বলেন, বঙ্গবন্ধু শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার পিতা নয়, বঙ্গবন্ধু বাঙালি জাতির পিতা। তাই বঙ্গবন্ধুর জম্মদিনে ঘরে বসে না থেকে এই ৩০০জন অসহায় পিতাথমাতাকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর জম্মদিন উৎসব পালন করছি। তিনি আরও জানানা, এই ৩০০জন অসহায় পিতা-মাতাকে আজ থেকে একবেলা করে খায়ানো শুরু করলাম যে কয়েকদিন আমার সামর্থ্য কুলায় আমি খাওয়াবো।

এর আগে আব্দুল মান্নান আকন্দ উপস্থিত সকলকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জম্মবার্ষিকী উপলক্ষ্যে কেক বিতরণ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন মোঃ নাহারুল ইসলাম, আব্দুল আল মামুন মিলু, মিজানুর রহমান বাবু, রফিকুল ইসলাম, রাকিবুল ইসলাম রাকিব, মাছুদ,মিরান প্রমুখ।