বগুড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ করলো সবুজ স্বপ্ন সমাজ কল্যান সংস্থা

ছবি-ক্যাপশন: শনিবার বগুড়ার ১৩নং ওয়ার্ডে সবুজ স্বপ্ন সমাজ কল্যান সংস্থার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বাস্থ্য সচেতনতামূলক আলোচনা সভায় বক্তব্য রাখেন সংস্থার সভাপতি ইঞ্জিঃ খায়রুল আলম লাখিন। ছবি-মামুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় গরীব ও অসহায় মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প, ঔষধ বিতরণ ও স্বাস্থ্য বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বগুড়ার ১৩নং ওয়ার্ড কার্যালয় সংলগ্ন নিজস্ব অর্থায়নে সবুজ স্বপ্ন সমাজ কল্যান সংস্থার উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত এ কার্যক্রম পরিচালনা করা হয়। সংস্থার সাধারণ সম্পাদক মাহমুদুল হাসানের সভাপেিত্ব এতে প্রধান অতিথি ছিলেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. খোরশেদ আলম। সংস্থার সাংগঠনিক সম্পাদক সানজিদা আফরিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সুলতানগঞ্জ হাইস্কুলের প্রধান শিক্ষক ফজলুল হক।

Pop Ads

প্রধান বক্তা ছিলেন সংস্থার সভাপতি ইঞ্জি: খায়রুল আলম লাখিন। এসম তিনি তার বক্তব্যে বলেন, মরনঘাতি করোনা ভাইরাসে প্রতিনিয়ত বাংলাদেশ সহ সারা বিশে^র নানা পেশার মানুষ আক্রান্ত হচ্ছেন এবং মৃত্যুবরণও করছেন। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সাবইকে সচেতন হতে হবে। আমরা আমাদের সংগঠনের মাধ্যমে করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে সচেতন থাকার পারামর্শ দিয়ে যাবো।

সমাজের গরীব ও দুঃস্থদের মাঝে বিনামূল্যে প্রাথমিক চিকিৎসাসেবা প্রদান করে যাবো। মানব সেবা একটি মহৎ গুন এই কথাটিকে মনে-প্রানে লালনের মাধ্যমে দল-মতনির্বিশেষে সকলের ঐকান্তিক প্রচেষ্টায় আমরা সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে সেবা করে যাবো। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাব্বি, তাসলিমা, ঋতু, ওয়াদুদ, তোফায়েল, ইমরান, ইমতিয়াজ নিবির, আহম্মেদ বায়েজিদ সহ প্রমূখ।

ক্যাম্পে এলাকার শতাধিক পরিবারের মাঝে স্বাস্থ্যসেবা প্রদান করেন ড. রাসেল ও ড.কাউছার। এসময় ফ্রি ডায়াবেটিস পরীক্ষা, বøাড প্রেসার ও অক্সিজেন টেস্ট করা হয়। শেষে এসব পরিবারের মাঝে বিভিন্ন রোগের ফ্রি ঔষধ বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here