বগুড়ায় বসতভিটা দখল, ভুমি দখল ও এলাকাবাসীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

রবিবার বিকালে শহরের সেউজগাড়ি কারমাইকেল রোডে বসতভিটা দখল, ভুমি দখল ও এলাকাবাসীর উপর হামলা ও মিথ্যা মামলার ভয়ভীতি দেখানোর প্রতিবাদে সেউজগাড়ি তালুকদার পাড়া সচেতন এলাকাবসীর উদ্যোগে মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ছবি-হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): বগুড়ায় বসতভিাট দখল, ভুমি দখল ও শহরের সেউজগাড়ি এলাকাবাসীর উপর হামলা ও মিথ্যা মামলার ভয়ভীতি দেখানোর প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে শহরের সেউজগাড়ি কারমাইকেল রোডস্থ জামতলা এলাকায় সেউজগাড়ি তালুকদারপাড়া সচেতন এলাকাবসীর উদ্যোগে এ কর্মসুচি পালন করা হয়। কর্মসুচিতে উপস্থিত ও বক্তব্য রাখেন মাহবুব হাসান আরজু, গোলজার হোসেন খোকন, রাকিবুল হাসান শান্ত, আস্তারি জাহান মিনা, রেজভি বেগম, মো. দুলাল, শাহীনুর বেগম, কেয়া, রাখি এবং রানি প্রমুখ সহ অত্র এলাকার বিভিন্ন নেতৃবৃন্দ।

Pop Ads

উক্ত কর্মসুচিতে বক্তারা বলেন সেউজগাড়ি তালুকদার পাড়া এলাকার আসমা হাসান রিনা ও তার তথাকথিত দ্বিতীয় স্বামী মুক্তিযোদ্ধা জাকারিয়া হোসেন মুক্তিযোদ্ধা পরিচয়ের অপব্যবহার করে এলাকায় ভুমি দখল সহ মিথ্যা মালার ভয়ভীতি দেখিয়ে যাচ্ছে।

এতে করে উক্ত এলাকার সাধারন মানুষ বিক্ষুব্ধ ও শংকিত। তারা তাদের এমন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, সেই সাথে অতি দ্রæত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য কর্মসুচি থেকে দাবি জানানো হয়।