বগুড়া রোলার স্কেটিং ক্লাবের ৩য় বর্ষপূর্তী উপলক্ষ্যে মুক্ত আলোচনা ও চা-চক্র অনুষ্ঠিত

বগুড়া রোলার স্কেটিং ক্লাবের ৩য় বর্ষপূর্তী উপলক্ষ্যে মুক্ত আলোচনা ও চা-চক্র অনুষ্ঠিত। ছবি-তানজিদ

স্টাফ রিপোর্টার : “বগুড়া রোলার স্কেটিং ক্লাব” এর ৩য় বর্ষপূর্তী উপলক্ষ্যে আজ বগুড়ায় স্থানীয় রানার প্লাজায় নবাবী মহলে- অত্র ক্লাবের সদস্য/সদস্যা অভিভাবক ও উপদেষ্টাদের নিয়ে একটি মুক্ত আলোচনা ও চা-চক্র অনুষ্ঠিত হয়েছে।

অত্র ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি স্ক্যাটার মো: আশরাফুল ইসলাম রহিতের সভাপতিত্বে উক্ত চা-চক্র অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া রোলার স্কেটিং ক্লাবের প্রধান উপদেষ্টা ও জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব রাকিব উদ্দিন প্রাং সিজার।

Pop Ads

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ-যবি কমিটি বগুড়া জেলা শাখার সহ-সভাপতি শিমুল প্রাং, বগুড়া রোলার স্কেটিং ক্লাবের অভিভাবক সদস্য আমেনা খাতুন শিফা, উপদেষ্টা মো: জাকির হোসেন সহ বগুড়া রোলার স্কেটিং ক্লাবের সকল সদস্যবৃন্দ।

বগুড়া রোলার স্কেটিং ক্লাবের ৩য় বর্ষপূর্তী উপলক্ষ্যে মুক্ত আলোচনা ও চা-চক্র অনুষ্ঠিত।-সুপ্রভাত বগুড়া

উক্ত অনুষ্ঠানের প্রধান আলোচক রাকিব উদ্দিন প্রাং সিজার বলেন, রোলার স্কেটিং একটি অত্যন্ত জনপ্রিয় খেলা। এটি শুধু খেয়া নয়, উৎকৃষ্ট মানের একটি ব্যায়ামও বটে। বিশ্বের উন্নত দেশ গুলোতে বর্তমানে রোলার স্কেটিং ব্যাপক জনপ্রিয়তা অর্জন করলেও আমাদের দেশে এখনও ব্যাপকতা লাভ করেনি।

তবে বর্তমান সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় শেখ রাসেল জাতীয় রোলার স্কেটিং ফেডারেশনের মাধ্যমে সারাদেশ ব্যাপী বিভিন্ন কার্যক্রম পরিচালোনা ও স্কেটিং প্রতিযোগীতার মাধ্যমে দক্ষ স্ক্যাটার তৈরীর কার্যক্রম চলছে। যাতে অদূর ভবিষ্যতে আন্তর্জাতিক পর্যায়ে স্কেটিং প্রতিযোগীতার জন্য নিজেদের তৈরী করার সুযোগ পায়।

তারই অংশ হিসাবে বগুড়া রোলার স্কেটিং ক্লাব বিগত ৩ বছর যাবত দক্ষ স্ক্যাটার প্রশিক্ষক দ্বারা প্রশিক্ষণ দিয়ে চলেছে। তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই এবং এর উত্তোরোত্তর সফলতা কামনা ও সকল পর্যায়ে আমার সহযোগীতা অব্যহত থাকবে।

এছাড়া আগামীতে জেলা ভিত্তিক রোলার স্কেটিং প্রতিযোগীতার মাধ্যমে দক্ষ স্ক্যাটার বাছাই করে যাতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তাদের এই খেলার সুযোগ করে দেয়া যায় সে ব্যাপারেও তিনি সু-পরামর্শ প্রদান করেন।