বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়ন  বিএনপির আংশিক কমিটি গঠন

বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়ন  বিএনপির আংশিক কমিটি গঠন

শাফায়াত সজল, বগুড়া : বগুড়া জেলার সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়ন বিএনপির ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি বৃহস্পতিবার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ঘোষণা করা হয়েছে। এতে করে উক্ত ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের মাঝে ব্যাপক আনন্দ উদ্দীপনা বিরাজ করছে।

সদর উপজেলা বিএনপির সংগ্রামী সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল ও সাধারণ সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, নিশিন্দারা ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করার পরেই সাবেক আহবায়ক ও নিশিন্দারা ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম সরকারকে সভাপতি, সাবেক ছাত্রনেতা ও তরুণ সমাজ সেবক রাজিবুল করিম রাফিকে সিনিয়র সহ সভাপতি, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মোফাজ্জল হোসেন মানিককে সাধারণ সম্পাদক, ইউনিয়ন বিএনপি নেতা হাফিজার রহমান হাফিকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন বিএনপির পরিক্ষীত নেতা আল আমিন পেস্তাকে পুনরায় সাংগঠনিক সম্পাদক করে সুপার ফাইভ কমিটি গঠন করা হয়েছে।

Pop Ads

বিজ্ঞপ্তিতে আরো নির্দেশ দেওয়া হয়, উক্ত আংশিক কমিটির সদস্যরা দ্রুত সময়ের মধ্য ৭১ সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ নির্বাহী কমিটি গঠন করে তা সদর উপজেলা বিএনপি বরাবরে জমা প্রদানের জন্য। উল্লেখ্য, বগুড়া সদর উপজেলার অন্যান্য ইউনিয়ন বিএনপির কমিটি গঠন ও কাউন্সিল অধিবেশন সম্পন্ন হলেও নানা জটিলতার কারণে নিশিন্দারা ইউনিয়ন বিএনপির কমিটি গঠনে বিলম্ব হয়েছিলো। আজকে তার আশার আলো দেখা দিলো।

অপেক্ষার পালা বদল শেষে নিশিন্দারা ইউনিয়ন বিএনপির এই সুপার ফাইভ কমিটিকে মাঠপর্যায়ের কর্মীরা জানিয়েছেন সাধুবাদ। তাদের অনেকের মতে, সদর উপজেলা বিএনপির নেতৃবৃন্দ এইবার যোগ্য ব্যক্তিদের চিনতে ভুল করেননি। সেজন্যই যাদের সুপার ফাইভে স্থান দিয়েছেন তাদের মধ্য অনেকেই বিএনপি ঘরোনার রাজনৈতিক পরিবারের পরীক্ষিত সন্তান, বজ্রকন্ঠে রাজপথ কাঁপানো ব্যক্তি, আবার অনেকেই ইতিমধ্যে দলকে ভালবেসে কাধে তুলে নিয়েছে একাধিক রাজনৈতিক মামলা। হয়েছেন প্রতিহিংসার  হামলা ও নির্যাতনের শিকার। তাদের মুল্যায়নে খুশি অনেকেই।