বসতবাড়িতে দুর্র্ধষ ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট রূপগঞ্জে

80
বসতবাড়িতে দুর্র্ধষ ডাকাতি, নগদ টাকা স্বর্ণালংকার লুট রূপগঞ্জে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের পোরাবো এলাকায় দুর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল ভোরে পোড়াবো ভুইয়াবাড়ী এলাকার মৃত নজরুল ইসলাম ভুইয়ার ছেলে সোহেল ভুঁইয়ার বাড়ীতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা বিল্ডিংয়ের জানালার গ্রীল কেটে বিল্ডিংয়ের ভিতর প্রবেশ করে। পরে পরিবারের সবাইকে দেশীয় অস্ত্রে জিম্মি করে রশি দিয়ে বেঁধে ফেলে। এসময় ওয়াড্রপে ও সিন্দুকে থাকা নগদ দেড় লাখ টাকা ও আড়াই ভরি স্বর্ণালংকার লুটে নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। সোহেল ভুঁইয়া ও তার পরিবারের ডাক চিৎকার শুনে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে। খবর পেয়ে রূপগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে।

এ ডাকাতির ঘটনাটি পোড়াবো জামে মসজিদের সিসিটিভির ফুটেজে দেখা যায়, ভোরে ৬ সদস্যের একদল ডাকাত হাতে দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে মসজিদের সামনে দিয়ে হেটে সোহেল ভুঁইয়ার বাড়ির দিকে যেতে। তাদের পিছনেই একটি সাদা কালারের নোয়া মাইক্রোবাস দেখা গেছে। ডাকাতরা ডাকাতি শেষ করে একই রাস্তা মসজিদের সামনে দিয়েই দৌড়ে পালিয়ে যায়।

Pop Ads

ভুক্তভোগী সোহেল ভুঁইয়া বলেন, ভোরে ডাকাতরা বিল্ডিংয়ের পিছনের জানালার গ্রিল কেটে ভিতরে ঢুকে দেশীয় অস্ত্র দা, ছেন ও চাপাতি দিয়ে আমাকে ও আমার স্ত্রীকে জিম্মি করে রশি দিয়ে বেধে ওয়াড্রপে ও সিন্দুক থেকে নগদ দেড় লাখ টাকা ও ২ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দা কনক মিয়া জানান, এ এলাকায় পুলিশের টহল ও নজর না থাকার কারণে প্রায়ই চুরি ডাকাতির ঘটনা ঘটে। আমরা এলাকাবাসী চাই এ এলাকায় পুলিশ প্রতিদিম টহল দেয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানা ওসি এএফএম সায়েদ বলেন, ডাকাতির ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।