বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ সাংবাদিক পরিচয়দানকারী আটক

বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ সাংবাদিক পরিচয়দানকারী আটক।

সুপ্রভাত বগুড়া (তানজিদ ইসলাম): গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় মাদক ফেন্সিডিল সহ হারুনুর রশীদ টুটুল নামে একজনকে আটক করেছেন গোয়েন্দা ( ডিবি) পুলিশ। এসময় প্রেস লিখা মোটর সাইকেল, সাংবাদিকতার আইডি কার্ড ও ক্যামেরা বহনকারী ফেন্সিডিল সহ আটককৃত ব্যাক্তি নিজেকে সাংবাদিক হিসাবে গোয়েন্দা পুলিশের কাছে পরিচয় দেন।

শুক্রবার বিকালে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বেড়াখাই এলাকা থেকে সাংবাদিক পরিচয়দানকারী ঐ ব্যাক্তিকে ফেন্সিডিল সহ আটক করেন গোয়েন্দা ( ডিবি) পুলিশ। সত্যতা নিশ্চিত করে জয়পুহাট গোয়েন্দা ( ডিবি) পুলিশের পরির্দশক শাহেদ আল মামুন  জানান,

Pop Ads

সীমান্ত এলাকাদিয়ে সাংবাদিক ( প্রেস) পরিচয় বহনকারী একজন ব্যাক্তি মাদক পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বেড়াখাই এলাকায় অভিযান চালিয়ে হারুনুর রশীদ টুটুল নামের এক ব্যাক্তিকে তার ব্যাগে থাকা ৮০ বোতল ভারতীয় মাদক ফেন্সিডিল সহ হাতেনাতে আটক করা হয়।

তিনি আরো জানান, অভিযানের সময় ফেন্সিডিল সহ আটককৃত ব্যাক্তি নিজেকে সাংবাদিক হিসাবে পরিচয় দেন এবং তার ব্যবহারীত মোটর সাইকেলে প্রেস লিখা সহ সাংবাদিকতার আইডি কার্ড, ক্যামেরা ও তিনি বহন করছিলেন।

আটককৃত হারুনুর রশীদ টুটুল বগুড়ার সদর উপজেলার মালগ্রাম এলাকার আবু তাহেরের ছেলে। তিনি বগুড়া জেলা প্রতিনিধি হিসাবে কয়েকটি মিডিয়াতে সাংবাদিকতা করেন বলে নিজেকে পরিচয় দিলেও আসলে তিনি সাংবাদিকতার মতো মহৎ পেশার নাম ভাঙ্গিয়ে অন্তরালে ভারতীয় মাদক ফেন্সিডিল পাচারের কারবার করে আসছিলেন বলেও জানিয়েছেন গোয়েন্দা পুলিশের কর্মকতা।

এঘটনায় মাদক আইনে আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক শনিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে আটককৃতকে।