বিলাসবহুল গাড়ি থেকে ছিটানো হচ্ছে টাকা, ভিডিও ভাইরাল

9
বিলাসবহুল গাড়ি থেকে ছিটানো হচ্ছে টাকা, ভিডিও ভাইরাল

ভারতের রাজধানী নয়াদিল্লির উপকণ্ঠে নয়ডার সড়কে দ্রুত গতিতে ছুটে চলেছে বিলাসবহুল রেঞ্জ রোভার গাড়ি। চলন্ত গাড়ির কিছু আরোহী জানালা দিয়ে ছিটাতে থাকেন অর্থ। এই দৃশ্য পেছনে থাকা অন্য একটি গাড়ি থেকে ভিডিও করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এই ভিডিওটি এখন ভাইরাল।
ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ঘটনাটি ভারতের উত্তর প্রদেশ রাজ্যের নদীয়া শহরের ২০ নম্বর সেক্টরের। তবে ঘটনাটি কবে ঘটেছে তা জানা যায়নি।

এরই মধ্যে নদীয়া পুলিশ ওই গাড়ির মালিককে জরিমানা করেছে।

Pop Ads

সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারী অনেকেই গাড়ির আরোহীর বেপরোয়া এই আচরণের সমালোচনা করেছেন। পাশাপাশি তারা ট্রাফিক আইন অমান্য করা ও অন্যদের জীবন ঝুঁকির মুখে ফেলার কারণে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছে।

ভিডিও’র প্রতিক্রিয়া জানাতে গিয়ে অনেকেই এ ঘটনায় পুলিশের কড়া পদক্ষেপ এবং গাড়ির মালিককে মোটা অঙ্কের জরিমানা করার দাবি জানায়।

নদীয় ট্রাফিক পুলিশ এক্সে এক বার্তায় জানিয়েছে, ওই ঘটনার অভিযোগের পরিপ্রেক্ষিতে ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে সংশ্লিষ্ট গাড়ির বিরুদ্ধে ই-চালান (২১ হাজার রুপি জরিমানা) জারি করে ব্যবস্থা নেয়া হয়েছে।

তাদের বিরুদ্ধে ঝুঁকিপূর্ণভাবে গাড়ি চালানো, কালো (টিনটেড) কাচ, সিটবেল্ট ব্যবহার না করাসহ ট্রাফিক নিয়ম লঙ্ঘনের মোট পাঁচটি অভিযোগ আনা হয়েছে। ২১ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে দ্য মোটর ভেহিক্যাল অ্যাক্ট ১৯৮৮ অনুযায়ী এই চালান ইস্যু করা হয়।