বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন

বিয়ের দাবিতে চাচার বাড়িতে ভাতিজির অনশন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ- রুহিয়ায় বিয়ের দাবিতে প্রেমিক চাচার বাড়িতে প্রেমিকা ভাতিজির অবস্থান। জানা যায়, রুহিয়া থানাধীন ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন কাশলগাঁও ডাঙ্গিপাড়া গ্রামের আব্দুর রহমানের রুহিয়া উচ্চ বিদ‌্যালয়ের নবম শ্রেণীতে পড়ুয়া কন‌্যা হাসান(২৪) এর বাড়িতে অনশন।

প্রেমিকা জানান, দীর্ঘ তিন বছর থেকে তাদের ভালোবাসার সম্পর্কের মধ‌্যে কয়েকবার শারীরিক সম্পর্কও হয়েছে। সেই দাবিতে প্রেমিকা অদ‌্যরাত ০৩:০০ টায় প্রেমিকের বাড়িতে অবস্থান করে। তিনি আরো বলেন হাসানকে না পেয়ে আত্মহত‌্যা করবে বলে নিশ্চিত করেন।

Pop Ads

প্রেমিকার পিতা আব্দুর রহমান সংবাদ মাধ‌্যমকে জানান, যেদিন ঘটনা ঘটে সেদিন আমি বাড়িতে ছিলাম না। তাছাড়াও তাদের সম্পর্ক মেনে নেওয়ার মত নয়। আমি আমার মেয়েকে আনতে গিয়েছিলাম সে আমার সাথে আসেনি। আমার মেয়ে বলে আমি ও আমার স্ত্রী নাকি ওর বাবা মা নয়।

আমি একায় এর কোন সঠিক সিদ্ধান্ত নিতে পারছিনা সকলেই বসে সিদ্ধান্ত গ্রহণ করব। এ বিষয় প্রেমিক হাসানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে সে সংবাদ মাধ‌্যমকে জানান বড়ভাই আসাদুজ্জামান মানিক ভাই ওরাই বলতে পারবে বলে কল লাইনটি কেটে দেন।

প্রেমিক হাসানের পিতা সমির উদ্দীনের সাথে কথা বললে তিনি জানান,আমার মেয়ের কেবল নবম শ্রেণিতে পড়াশোনা করতেছে বিয়ের বয়স হয়নি এখনো, ছেলের সাথে সম্পর্ক টা ঠিক না আমাদের, ছেলে আমার চাচাতো ভাই হবে, আমার মেয়ের সম্পর্কে চাচা হবে আর এটা কেমন করে সম্ভব।

তার পরেও আমরা বসে আলোচনার মাধ‌্যমে সিদ্ধান্ত নিব। এ বিষয়ে ২০নং রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম‌্যান অনিল কুমার সেন এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি কল রিসিভ করেন নি।