মহাস্থান প্রেসক্লাবের পক্ষ থেকে  এমপি জিন্নাহকে ফুলেল শুভেচ্ছা 

মহাস্থান প্রেসক্লাবের পক্ষ থেকে  এমপি জিন্নাহকে ফুলেল শুভেচ্ছা 
বগুড়ার ঐতিহাসিক মহাস্থান প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যকরি কমিটির পক্ষ থেকে বগুড়ার-২ (শিবগঞ্জ-৩৭) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। আজ (০৪-০৭-২২) সোমবার দুপুর ১টায় সভাপতি আনিছুর রহমান মিটুর নেতৃত্বে মহাস্থান মর্নিং সান কেজি স্কুল সংলগ্ন এমপির নিজস্ব রাজনৈতিক কার্যালয়ে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় শরিফুল ইসলাম জিন্নাহ্ এমপি তার বক্তব্যে বলেন, “ঐতিহাসিক মহাস্থান প্রেসক্লাবের সাংবাদিকেরা  সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে প্রেসক্লাবের নেতৃত্ব দিচ্ছেন এটি নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে। মহাস্থানের ঐতিহাস তুলে ধরে আপনাদের লিখনির মধ্য দিয়ে মহাস্থানকে আরও সমৃদ্ধির পথে নিয়ে যেতে হবে। মনে রাখতে হবে আপনারা জাতির বিবেক। আপনাদের কারনে সমাজ, জাতি ও দেশ যেন উপকৃত হয়।
এছাড়াও সাধারন জণগনকে হয়রানি করে ঐতিহাসিক মহাস্থানগড়ের ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন কোন কাজ করা যাবে না”। তিনি আরো বলেন, “প্রতিপক্ষ থাকবেই। প্রতিপক্ষ না থাকলে কোন কাজের অগ্রগতি হয় না, সফলতা আসে না। আপনাদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যম দিয়েই আপনাদের সফলতা অর্জন হবে। পাশাপাশি তিনি মহাস্থান প্রেসক্লারের বিজয়ী নেতৃবৃন্দদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রহিম সাজু, সহ-সভাপতি তাহেরা জামান লিপি, সাধারণ সম্পাদক এস আই সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, দপ্তর সম্পাদক কেএম আমিনুল ইসলাম রতন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাফায়াত সজল, প্রচার সম্পাদক আব্দুল বারী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মুনসুর রহমান আকাশ, নির্বাহী সদস্য ও মহাস্থান প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুল বাসেত, এম এ হান্নান প্রাং টগর, আজিজুল হক বিপুল, সদস্য শাকিল আহমেদ প্রমুখ।