মাদকাসক্ত চিকিৎসায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্বারক পেলেন ” আদর্শ ” মাদকাসক্তি নিরাময় কেন্দ্র বগুড়া’র নির্বাহী পরিচালক সরদার রুহুল আমিন

মাদকাসক্ত চিকিৎসায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্বারক পেলেন " আদর্শ " মাদকাসক্তি নিরাময় কেন্দ্র বগুড়া'র নির্বাহী পরিচালক সরদার রুহুল আমিন। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): মাদকাসক্ত চিকিৎসায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্বারক পেলেন “আদর্শ ” মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের পরিচালক এবং “দৈনিক সুপ্রভাত বগুড়া” অন-লাইন পোর্টালের উপদেষ্টা  সরদার রুহুল আমিন।

বগুড়া জেলায় তিনিই প্রথম মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের লাইসেন্স পেয়েছিলেন যার রেজিষ্ট্রেশন নম্বর-০১। ইতি পূর্বে পেশাগত কাজের সফলতার সকিৃতি স্বরূপ তিনি বেশ কয়েকটি সম্মাননায় ভুষিত হয়েছেন।

Pop Ads

বিভাগীয় রিকভারী সম্মেলন রাজশাহী /২০২১ ইং বছরে মাদকাসক্ত চিকিৎসায় বিশেষ অবদান রাখায়, এবারও তাকে এই সম্মাননায় ভূষিত করা হয়েছে।

বিভাগীয় কমিশনার রাজশাহী, ডি,আই,জি- রাজশাহী, পুলিশ সুপার রাজশাহী, জেলা ম্যাজিষ্টেট রাজশাহী, অতিরিক্ত পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী মহোদয়দের নিকট হতে গতকাল শনিবার এই সম্মাননা স্বারক গ্রহণ করেন বলে জানিয়েছেন বগুড়ার অত্যন্ত স্বনামধন্য “আদর্শ” মাদকাসক্তি নিরাময় কেন্দ্র বগুড়া এর নির্বাহী পরিচালক সরদার মোঃ রুহুল আমিন।