শাজাহানপুরে স্বেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষণা

শাজাহানপুরে স্বেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষণা। ছবি-ওহাব

জুয়েল সভাপতি নুরুজ্জামান সাধারন সম্পাদক

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়া শাজাহানপুর উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে একেএম জিয়াউল হক জুয়েলকে সভাপতি এবং মোঃ নুরুজ্জামানকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

শুক্রবার ১৮ সেপ্টেম্বর বিকেলে বর্ধিত ও কর্মী সভায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটি স্থগিত করে এই নতুন কমিটি ঘোষণা দেয়া হয়। উপজেলা পরিষদ হলরুমে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত এই সভায় নতুন কমিটি ঘোষণা করেন অণুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহীন।

Pop Ads

এ ঘোষনায় উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা কর্মীরা উজ্জীবিত হয়েছেন। তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় তারা জানিয়েছেন, নতুন কমিটিতে তাদের মতামতেরই বহিংপ্রকাশ হয়েছে। তাই আগামী দিনে স্বেচ্ছাসেবকলীগ আরও ্শক্তিশালী ও গতিশীল হবে এমন আশাবাদ ব্যক্ত করা হয়।

এছাড়া বিগত কমিটি দলীয় কর্মকান্ডে ঝিমিয়ে পড়েছিল বলে তারা মন্তব্য করেন। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে ও সাবেক সভাপতি আবদুল্লাহ আল ফারুকের সভাপতিত্বে এবং সাবেক সাধারন সম্পাদক মামুনুর রশিদ সঞ্চালনায় অণুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোঃ জুলফিকার রহমান। এছাড়াও অনুষ্ঠানে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here