শিবগঞ্জে আনারুল নামে এক কৃষক কে পিটিয়ে হত্যা

10
শিবগঞ্জে আনারুল নামে এক কৃষক কে পিটিয়ে হত্যা

 শিবগঞ্জ প্রতিনিধিঃ-বগুড়ার শিবগঞ্জে বসত বাড়ির জায়গা নিয়ে বিরোধ, প্রতিপক্ষের লাঠির আঘাতে কৃষক আনারুল ইসলাম (৫০) কে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন ওই কৃষকের মৃত্যু হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায়। নিহত কৃষক হুদাবালা গ্রামের মৃত্যু তুফানু’র ছেলে।

নিহত কৃষকের ভাতিজি মুক্তা বেগম বলেন, আমার চাচাদের সঙ্গে একই গ্রামের প্রতিবেশী আখের কাজী ছেলে চৌকিদার আবু বক্কর সিদ্দিক, তার ছেলে রহিম, করিম ও মোশারফ হোসেনের ছেলে মাসুম ও আবু তালেব এবং রেজাউলগংদের সাথে বসত বাড়ির খুলিয়ানের জায়গা নিয়ে বিরোধ সৃষ্টি হয়। গত ২২ জানুয়ারি সকালে প্রতিপক্ষরা হঠাৎ করে লাঠি-শোটা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জমি বেদল করার চেষ্টা করে। উক্ত সময়ে আমার চাচাসহ চাচাতো ভাইয়েরা প্রতিপক্ষদের বাঁধা দিলে প্রতিপক্ষরা হামলা চালায়।

Pop Ads

এসময় আমার চাচা আনারুল ইসলামসহ ৩ জন আহত হয়। আহরা হলেন সাহাবুল ইসলাম, ইউসুফ আলী। পরে আমার চাচাকে মুর্মুর্ষূ অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার পরামর্শ প্রদান করলে বগুড়া টিএমএসএস হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। তিনি কান্ন জড়িত কন্ঠে জানান, তার চাচাকে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হলেন চৌকিদার আবু বক্কর সিদ্দিক এর স্ত্রী রহিমা বেগম (৪৮) ও মাসুম এর স্ত্রী রুমা বেগম (২৪)।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, নিহতর লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ২জন কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহতর লাশ মর্মে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।