আত্রাইয়ে আবারও সেই অসহায় বৃদ্ধা মায়ের পাশে দাঁড়াল সিংগাপুর প্রবাসী

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক আত্রাই নওগাঁ): নওগাঁ জেলার আত্রাই উপজেলার সেই অসহায় বৃদ্ধা মায়ের পাশে দাঁড়াল এক সিংগাপুর প্রবাসী ও বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব আত্রাই শাখা।
ফেসবুকে পোস্ট ও অনলাইনে নিউজ দেখে অবশেষে আবারও অসহায় জহুরা বেওয়া (৭০) মানবতার হাত বাড়িয়ে পাশে দাঁড়িয়েছে সিংগাপুর প্রবাসী মো.ওহিদুর রহমান রোহিত ও বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব আত্রাই উপজেলা শাখা ।

এর অংশ হিসেবে সোমবার( ৩১ আগষ্ট) বিকেলে ওই নারীর হাতে আনুষ্ঠানিকভাবে একটি হুইলচেয়ার ও ফলমূল সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র তুলে দেওয়া হয়েছে। জহুরা বেওয়া হাটকালুপাড়া ইউনিয়নের -হাটুরিয়া গ্রামের মৃত সৈয়দ আলীর স্ত্রী।

Pop Ads

জানা যায়, জহুরা বেওয়া ৪ সন্তানের জননী । কয়েক বছর আগে তার স্বামী সৈয়দ আলী মারা যান। এরপর থেকে সন্তানেরা দেখভাল না করায় খুবই কষ্টে দিন কাটছিল জহুরার। একপর্যায়ে এ নিয়ে গত ১৩আগষ্ট বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে লেখালেখি হলে বিষয়টি স্থানীয় উপজেলা ও পুলিশ প্রশাসনের নজরে পড়ে। উপজেলা আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.ছানাউল ইসলাম সহ আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেম উদ্দিন ওই বৃদ্ধার বাড়িতে ছুটে যান।

তাছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও ওই নারীর খোঁজ-খবর নিয়ে তার পাশে দাঁড়ানোর আগ্রহ প্রকাশ করা হয়। উদ্ভূত এমন পরিস্থিতিতে গত ২২ আগষ্ট বৃহস্পতিবার বিকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অসহায় জহুরার হাতে আনুষ্ঠানিকভাবে এক বস্তা চাউল সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র তুলে দেওয়া হয়। এর একদিন পরে আত্রাই থানার ওসি ও নিত্য প্রয়োজনীয় জিনিস দেয় ওই বৃদ্ধাকে।

নিজ গ্রামে জহুরার হাতে ওই হুইলচেয়ার সহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সিংগাপুর প্রবাসী ওহিদুর রহমান রোহিত এর পক্ষে তুলে দেন আত্রাই প্রেসক্লাবের সদস্য ও বাংলাদেশ অনলাইন রিপোর্টার্স ক্লাব উপজেলা শাখা আত্রাই এর সভাপতি মোঃ আবু হেনা মোস্তফা কামাল,আত্রাই প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এমরান মাহমুদ প্রত্যয়,

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হোসেন সেন্টু,আত্রাই প্রেসক্লাবের সহসভাপতি ও রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ মোঃ ছাবেদ আলী,আত্রাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও রিপোর্টার্স ক্লাবের দপ্তর সম্পাদক মোঃ ফিরোজ হোসাইন, মোঃ শরিফুল ইসলাম শরিফ, বৃদ্ধার প্রতিবেশী মোঃ মমতাজ হোসেন রতন,আব্দুল খালেক প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here