আত্রাইয়ে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ 

আত্রাইয়ে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ 

আবুহেনা আত্রাইঃ বুধবার  (১২ জানুয়ারি)সকাল ১১ ঘটিকায় আত্রাইয়ের পতিসর রবীন্দ্র স্মৃতি বিনোদন পার্কের মাঠে সুবিধাবঞ্চিত শীতার্ত এলাকাবাসীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। প্রায় ২০০০ জন সুবিধা বঞ্চিত অসহায় পরিবারের মাঝে কম্বল,  শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে জনাব আলহাজ্বমোঃ আব্দুল জলিল সরদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব মোঃআনোয়ার হোসেন হেলাল এমপি, সদস্য শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান  জনাব আলহাজ্ব মোঃ এবাদুর রহমান এবাদ, বিশেষ অতিথি আত্রাই উপজেলা নির্বাহী অফিসার ইকতেখাইরুল ইসলাম,

Pop Ads

উপজেলা আ’লীগ সভাপতি শ্রী নিপেন্দ্রনাথ দত্ত দুলাল,উপজেলা আ’লীগ সিনিয়র সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ আক্কাস আলী প্রামানিক,আত্রাই থানার অফিসার ইনচার্জ   জনাব আবুল কালাম আজাদ, মনিয়ারী ইউনিয়ন আ’লীগ সভাপতি মোঃ মোসলেম আলী,মনিয়ারী ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ সম্রাট হোসেন,

প্রধান অতিথি এমপি হেলাল বলেন আমরা শীতার্ত এবং অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছি। তারই ধারাবাহিকতায় এবার পতিসর রবীন্দ্র স্মৃতি বিনোদন পার্কের আয়োজনে থেকে শীতবস্ত্র বিতরণ করেছি।সমাজের বিত্তশালী সকল কে শীতার্ত মানুষের পাশে থাকার অনুরোধ করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন মোঃহাসান আলী পরিচালক, পতিসর রবীন্দ্র স্মৃতি বিনোদন পার্ক ও নব নির্বাচিত ইউপি সদস্য ৫নং ওয়ার্ড মনিয়ারী ইউপি,মোঃমাহবুর রহমান সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।