বিএমএসএফ লালমনিরহাট জেলা সভাপতির পিতৃবিয়োগে শোক

8
বিএমএসএফ লালমনিরহাট জেলা সভাপতির পিতৃবিয়োগে শোক

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের লালমনিরহাট জেলা শাখার সভাপতি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বাংলা নিউজের প্রতিনিধি খোরশেদ আলম সাগরের পিতা শাহজাহান মিয়া (৮৫) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারনে অসুস্থ ছিলেন। তিনি আজ রবিবার সকাল সাড়ে ১০টায় নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।

এদিকে সিরাজগঞ্জের সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম চৌধুরী আজ রবিবার ইন্তেকাল করেন।

Pop Ads

এ দুজনের মৃত্যুতে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী সভাপতি আহমেদ আবু জাফর। সংগঠনের পক্ষে দেয়া এক বিবৃতিতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

এদিকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক বার্তা জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বগুড়া জেলার সভাপতি মমিনুর রশিদ শাইন ও সাধারণ সম্পাদক মো: আশরাফুল ইসলাম রহিত।

স্থানীয় সমাজসেবক শাহজাহান মিয়া কাপড়ের ব্যবসায়ী ছিলেন। মহিষখোচা ইউনিয়নের ব্রমত্তর জামে মসজিদের সভাপতিসহ একাধিক প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে, চার মেয়ে ও নাতিনাতনি রেখে গেছেন।

তার মৃত্যুতে বিএমএসএফ লালমনিরহাট জেলা শাখার সম্পাদক আসাদুজ্জামান সাজুসহ নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।