এক সিনেমায় শুধু গানের বাজেট ৯০ কোটি!

রাম চরণ ও কিয়ারা আদভানি

সুপ্রভাত ডেস্ক : বলিউড কিংবা তামিল-তেলুগু ইন্ডাস্ট্রিতে মাঝারি মানের দুটি সিনেমার বাজেট এক করলে যা হবে, সেই বাজেট ধরা হয়েছে শুধু একটি গানের জন্য! এমন বিস্ময়কর নজির তৈরি করতে চলেছেন তামিল নির্মাতা শঙ্কর। যেটা দেখা যাবে তার আগামী সিনেমা ‘গেম চেঞ্জার’-এ।

ছবিটিতে অভিনয় করছেন তেলুগু তারকা রাম চরণ ও বলিউড সেনসেশন কিয়ারা আদভানি। ভারতীয় গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, এই সিনেমায় পাঁচটি গান থাকছে। আর সেই পাঁচ গানের পেছনেই ব্যয় করা হবে ৯০ কোটি রুপি! নির্মাতা চাইছেন, গানের সঙ্গে চোখ ধাঁধানো উপস্থাপনা দর্শকের সামনে হাজির করতে।

Pop Ads

শোনা যাচ্ছে, ‘গেম চেঞ্জার’র গান তৈরি করছেন থামান এস। বিশাল আয়োজনের প্রজেক্ট, তাই ক্যারিয়ারের সেরা সুর-সংগীতের চেষ্টায় ডুবে আছেন তিনি। গানগুলোর কোরিওগ্রাফি করবেন জনি মাস্টার ও প্রভু দেবা। যদিও বাজেট সংক্রান্ত খবরটি নিয়ে সংশ্লিষ্টদের পক্ষ থেকে কোনও অফিসিয়াল বার্তা পাওয়া যায়নি।

গেলো বছর রাম চরণকে দুটি সিনেমায় দেখা গেছে। এর মধ্যে ‘আরআরআর’ বক্স অফিসে যেমন রেকর্ড গড়েছে, তেমনি গানের জন্য অস্কার জিতে তৈরি করেছে ইতিহাস। অন্যদিকে ‘আচার্য’ নামের আরেকটি সিনেমা বক্স অফিসে একেবারেই সুবিধা করতে পারেনি। তাই এখন পুরোদমে ‘গেম চেঞ্জার’-এ সময় দিচ্ছেন তিনি।

অন্যদিকে কিয়ারা আদভানি রয়েছেন অবকাশে, ফুরফুরে মেজাজে। কিছু দিন আগে মুক্তি পাওয়া তার ‘সত্যপ্রেম কি কথা’ বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছে। সেই খোশ মেজাজেই রাম চরণের সঙ্গী হবেন তিনি।