কোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে  নৌকা নিয়ে লড়তে চাঁন ভারপ্রাপ্ত চেয়ারম্যান (স্বপন)

কোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে  নৌকা নিয়ে লড়তে চাঁন ভারপ্রাপ্ত চেয়ারম্যান (স্বপন)

সুপ্রভাত বগুড়া (বুলবুুল  আহম্মেদ ( বুলু) (নাওগাঁ বদলগাঁছী): নওগাঁর  বদলগাঁছী  উপজেলার  কোলা ইউনিয়ন বাসীর জীবন মান উন্নয়নে তাদের পাশে থেকে সেবা করতে চান ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন আওয়ামীলীগ,  রাজনীতি থেকে উঠে আশা তরুণ সমাজসেবক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম (স্বপন)  তিনি  কোলা ইউনিয়ন বাসীর পাশে থেকে কাজ করার প্রত্যাশা নিয়ে আগামী বদলগাঁছী  উপজেলার কোলা ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন করতে দিনরাত ৫ নং কোলা ইউনিয়নের জনসাধারণের মাঝে সময় পার করছেন বদলগাঁছী  উপজেলা ৫ নং কোলা ইউনিয়নের  আওয়ামী লীগের   অন্যতম  সমাজসেবক ভারপ্রাপ্ত  চেয়ারম্যান, শাহিনুর  ইসলাম স্বপন।

এতে করে ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর  ইসলাম স্বপন  নির্বাচন করার কথা শুনে ৫ নং কোলা ইউনিয়ন বাসীর মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। ইতিমধ্যে কোলা ইউনিয়ন বাসীর মধ্যে  ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর  ইসলাম স্বপন  নির্বাচনী প্রচার প্রচরণা শুরু হয়েছে। শাহিনুল ইসলাম স্বপন  কোলা ইউনিয়নের বিভিন্ন মোড়ে ও বাজার হাটে এমনকি চায়ের দোকানে পর্যন্ত আলোচনার শীর্ষে উঠে এসেছেন। জানা গেছে, ২০২১,সালে ৫ নং কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করবেন,  ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন তবে এবার আওয়ামী লীগের  দলের একাধিক প্রার্থী বিরোধিতা করতে তার বিরুদ্ধে ভোট করবেন।   তার পরেও ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর  ইসলাম স্বপন  ভোটের মাঠে থেমে নেই। তার প্রচার প্রচারণা।

Pop Ads

কিন্তু এবার আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে চেয়ারম্যান পদে  নির্বাচন করবেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর  ইসলাম স্বপন  ছাত্র জীবন থেকে শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন।  স্বপন বলেন বিগত কোলা ইউনিয়নে  যে উন্নয়ন হয় নাই ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন 2 বছর 2 মাস পর্যন্ত বদল গাছি  উপজেলা কোলা ইউনিয়নের ব্যাপক উন্নয়নের কাজ করেছি।  ভারপ্রাপ্ত  চেয়ারম্যান এখন পর্যন্ত বদল গাছি  উপজেলা  কোলা ইউনিয়নের ভারপ্রাপ্ত  চেয়ারম্যানের দায়িত্ব হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। শাহিনুর  ইসলাম স্বপন এতে করে একজন আওয়ামী লীগের সংগ্রামী বিপ্লবী নেতা শাহিনুর  ইসলাম স্বপন কে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দিয়ে ৫ নং কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে, নির্বাচন করতে চাই আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা।সমর্থন জানায়।

জানা গেছে, কোলা ইউনিয়ন বাসীর পাশে থেকে দীর্ঘদিন ধরে শিক্ষা সাংস্কৃতি ও অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় অনেক আগেই কোলা ইউনিয়ন বাসীর মনে জায়গা করে নিয়েছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন  যার ফলে।  নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণের কথা শুনে ইতিমধ্যে ডিজিটাল কোলা  ইউনিয়ন পরিষদের স্বপ্ন দেখতে শুরু করেছে কোলা ইউনিয়ন বাসী।

কোলা ইউনিয়ন বাসী জানান,ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইম ইসলাম স্বপন,কোলা ইউনিয়নে  অনেক তার অবদান বিগত 20 বছরে যাওয়া হয়,নাই।আমরা সেই উন্নয়ন ভারপ্রাপ্ত চেয়ারম্যান স্বপন কাছ থেকে পেয়েছি  একজন খুব ভালো মানুষ। শাহিনুর ইসলাম ও তার পরিবার জন্ম লগ্ন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। এছাড়াও শাহিনুর ইসলাম শপন   আন্যায়ের বিরুদ্ধে একজন প্রতিবাদী কণ্ঠস্বর ও পরোপকারী সৎ ব্যাক্তি সে নির্বাচনে জয়ী হলে কোলা   ইউনিয়ন বাসী উপকৃত হবে বলে মনে করছেন ইউনিয়নের জনসাধারণ। বদলগাঁছী  উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীরা সাধারণ ভোটারেরা  বলেন,  একজন সৎ উদ্দীর্য়মান নেতা, সে কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে কোলা ইউনিয়ন বাসীর কাছে হবে উন্নয়নের রোল মডেল।

সে নির্বাচনে জয়ী হলে তার সকল মেধা যোগ্যতা দিয়ে কোলা ইউনিয়নবাসীর সেবা করে যাবে বলেও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বিশ্বাস করছেন। তাই এবার আগামী কোলা  ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর  ইসলাম স্বপন  কে  মনোনয়ন দেয়া হলে ইনশাআল্লাহ স্বপন   বিজয় নিশ্চিত হবে বলে তিনি জানান।

তরুণ সমাজসেবক উদ্দীয়মান উপজেলা আওয়ামী লীগের  অন্যতম নেতা ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর ইসলাম স্বপন বলেন, আমি জনগণের শাসক হতে চাইনা আমি জনগণের সেবক হতে চাই। আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যাশা নিয়ে কোলা ইউনিয়নকে আধুনিক ডিজিটাল ইউনিয়ন পরিষদে রুপ দিতে সকলকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই। তার জন্য কোলা  ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সবাইকে আমার পাশে থাকার জন্য আহবান জানিয়েছেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আওয়ামী লীগের তরুণ সমাজসেবক,  শাহিনুর  ইসলাম (স্বপন)