জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা ও পৌর জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

124

নিজস্ব প্রতিবেদক,জয়পুরহাটঃ জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা ও পৌর জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিতজয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা ও পৌর জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে মাহফুজার রহমান উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও মুকুল হোসেন সাধারণ সম্পাদক এবং আবুল হোসেন পৌর জাতীয় পার্টির সভাপতি ও আজিজ সরদার পলু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।শনিবার উপজেলা পরিষদ চত্বরে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে আহ্বায়ক মাহফুজার রহমানের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় কমিটির সদস্য জয়পুরহাট জাতীয় পার্টির সভাপতি হেলাল উদ্দীন।
এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা বগুড়া-৩ আসনের এমপি নূরুল ইসলাম তালুকদার।
প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক জয়পুরহাট জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আ স ম মুক্তাদির তিতাস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা নওগাঁ জাতীয় পার্টির সভাপতি তোফাজ্জল হোসেন, সাবেক এমপি অধ্যাপক আব্দুল হোসেন, নির্বাহী সদস্য শামসুদ্দিন রিন্টু, জিএম বাবু মন্ডল, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নূরুল্লা মাছুম।
দ্বিতীয় অধিবেশনে উপজেলার কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে উপজেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে মাহফুজার রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে মুকুল হোসেনসহ ৫১ সদস্যের এবং পৌর জাতীয় পার্টির সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক আজিজ সরদার পলুসহ ৩১ সদস্যের কার্যকরী কমিটির নাম ঘোষণা করা হয়।

এম রাসেল আহমেদ/ সুপ্রভাত বগুড়া

Pop Ads