জয়পুরহাট কাভার্ড ভ্যানের ধাক্কায় ভ্যানচালকসহ নিহত ২

189

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় ছোট বোনকে ভর্তি করে বাড়ি ফেরার পথে কাভার্ড ভ্যানের ধাক্কায় বড় ভাই ও এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত ব্যক্তির মা-ছোট বোন ও বান্ধবী আহত হয়েছে। তাদের আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ শনিবার বেলা দুইটায় আক্কেলপুর-জয়পুরহাট সড়কের আক্কেলপুর পৌর এলাকার কেসের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ভ্যানচালক সুজন হোসেন (৪০) ও সাব্বির হোসেন (২০)। ভ্যানচালক সুজন হোসেন আক্কেলপুর উপজেলার চক রঘুনাথপুর গ্রামের আবুল হোসেনের ছেলে। সাব্বির হোসেন একই উপজেলার পূর্বমাতাপুর গ্রামের বাবর আলী ছেলে।

Pop Ads

পুলিশ, কয়েকজন প্রত্যক্ষদর্শী ও আহত যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, পূর্বমাতাপুর গ্রামের বাবর আলীর মেয়ে সুমাইয়া খাতুন তার মা-বড় ভাই ও বান্ধবীকে নিয়ে শনিবার সকালে আক্কেলপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে অষ্টম শ্রেণিতে ভর্তি হতে আসে। ভর্তি শেষে তাঁরা চারজন একটি ভ্যানে চড়ে বাড়িতে ফিরছিলেন।বেলা দুইটার দিকে তাঁদের বহনকারী ভ্যানটি কেসের মোড়ে পৌঁছালে ভ্যানের একটি চাকা ভেঙে গতি হারিয়ে ফেলে। এ সময় জয়পুরহাট থেকে দ্রুতগতিতে আসা একটি কাভার্ড ভ্যান ওই যাত্রীবাহী ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ভ্যানচালক সুজন হোসেন ও সাব্বির হোসেন মারা যান। স্থানীয় লোকজন ছুটে এসে হতাহতদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।হাসপাতালে চিকিৎসাধীন সিনথিয়া (১৪) বলে, ‘আক্কেলপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে আমার বান্ধবী সুমাইয়াকে অষ্টম শ্রেণিতে ভর্তি করিয়ে আমরা ভ্যানে চড়ে বাড়িতে ফিরছিলাম। হঠাৎ করে আমাদের ভ্যানের সঙ্গে কাভার্ড ভ্যানের ধাক্কা লাগে। এরপর আমার আর কিছুই মনে নেই।’আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, যাত্রীবাহী ভ্যানের একটি চাকা ভেঙে গতি হারিয়ে ফেলে। এ সময় জয়পুরহাট থেকে দ্রুতগতিতে আসা কাভার্ড ভ্যানের ধাক্কায় যাত্রীবাহী ভ্যানচালক ও একজন যাত্রী ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। কাভার্ড ভ্যানের চালক ও সহকারী পালিয়ে গেছেন।

সুপ্রভাত বগুড়া/ এম রাসেল আহমেদ