ঝিনাইদহে আবারও শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন রফিক 

ঝিনাইদহে আবারও শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন রফিক । ছবি-রাসেল

সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ ঝিনাইদহ): ঝিনাইদহ জেলার পুলিশ লাইনে বিশেষ কল্যান সভায় এসআই রফিকুল ইসলাম (রফিক)কে ৯ম বারের মত আবারও মাদকদ্রব্য মামলা গ্রেফতার কাজের স্বীকৃতি স্বরুপ নগদ অর্থ প্রদান করেন ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।

রোববার দুপুরে ঝিনাইদহ পুলিশ লাইনস ড্রিল সেডে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রাজারবাগ পুলিশ হাসপাতালের পরিচালক (ডিআইজি) ড. হাসান উল হায়দার।

Pop Ads

মাদকদ্রব্য উদ্ধার,মাদক মামলা ও সর্বাধিক মামলা প্রদানের জন্য উত্তম অফিসার হিসাবে পুরস্কৃত হন তিনি। এ বিষয়ে এসআই রফিকুল ইসলাম (রফিক)বলেন, পুলিশ সুপার স্যার কর্তৃক উত্তম কাজের এই স্বীকৃতি আগামী দিনে আরো ভাল কাজ করতে আমাকে অনুপ্রোণিত করবে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন,ভাল কাজ করার ফলে এসআই রফিককে সেরা পুরষ্কৃত করা হয়েছে।ইতিপূর্বেও তিনি পুরস্কৃত হয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাইদ,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার, সহকারি পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) আরিফুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার  (কোটচাঁদপুর সার্কেল) মোহামিনুল ইসলাম প্রমুখ।