ঢাকা ধামরাইয়ের পৌর সভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ায় শুকরিয়া আদায় ও দোয়া মাহ্ফিল

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান( ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ধামরাই পৌরসভার মেয়ম আলহাজ্ব গোলাম কবির মোল্লা করোনা ভাইরাস ( কোভিন-১৯) থেকে মুক্তি পাওয়ায় পৌর বাসীর আয়োজনে শুকরিয়া আদায় ও দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) ধামরাই পৌর সভার চত্তরে শুকরিয়া আদায় ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঢাকা -২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ।

শুকরিয়া আদায় ও দোয়া মাহ্ফিল আয়োজন আরো বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবুল কাসেম রতন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সামিউল হক,আফিসার ইনচার্জ ধামরাই থানা দীপক চন্দ্র সাহা,ধামরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন।

Pop Ads

উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা,পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোল্লা,সাবেক উপজেলা চেয়ারম্যান ধামরাই উপজেলা পরিষদ আলহাজ্ব তমিজ উদ্দিন,বালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আহমদ হোসেন, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও এমপি সাহেবের পিএস মোঃ বিল্লাল হোসেন প্রমুখ।

এ সময় পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা  মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় সহ ধামরাই বাসির কাছে দোয়া কামনা করেন যেনো তিনি পৌর সভার আরো উন্নয়ন কাজ করতে পারেন।পরিশেষে করোনা ভাইরাস থেকে ধামরাই বাসি সহ করোনা ভাইরাসে আক্রান্ত দেশের সকলের রোগ মুক্তির জন্য ও দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here