তাঁতী লীগ বগুড়া জেলা শাখার উদ্যোগে আলোচনাসভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ

তাঁতী লীগ বগুড়া জেলা শাখার উদ্যোগে আলোচনাসভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ। ছবি-রায়হানুল

কোন ষড়যন্ত্রই আর আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে পারবেনা-মজনু

স্টাফ রিপোর্টার : ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারসহ সকল শহীদ এবং একুশে আগষ্ট গ্রেনেড হামামলায় নিহতদের স্মরণে শহরের সাতমাথাস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ তাঁতী লীগ বগুড়া জেলা শাখার উদ্যোগে আলোচনাসভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ তাঁতী লীগ বগুড়া জেলা শাখার আহবায়ক নুরুজ্জামান সোহেল-এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান মজনু। এসময় তিনি ১৫ ও ২১ আগষ্ট আওয়ামী লীগের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করে বিএনপি-জামায়াত আওয়ামী লীগকে চিরতরে মুছে ফেলার ব্যর্থ চেষ্টা করেছিল। আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিশ্ব নেতাদের কাতারে দাঁড়িয়ে দেশকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।

Pop Ads

কোন ষড়যন্ত্রই আর আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে পারবেনা বলে জানান তিনি। এসময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। এসময় অন্যান্যেও মধ্যে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, প্রদীপ কুমার রায়, জেলা যুবলীগের সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন, জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আল রাজী জুয়েল,

জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, সরকারী আজিজুল হক বিশ্ববিদ্যায় কলেজের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, সাবেক আহবায়ক মাহমুদুন্নবী রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি গোলাম হোসেনসহ তাঁতী লীগ, ছাত্র লীগ, যুবলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, রাশেকুজ্জামান রাজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here