ধামরাইয়ে বন্যার্তদের পাশে ধামরাই উপজেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাবিব

ধামরাইয়ে বন্যার্তদের পাশে ধামরাই উপজেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাবিব
সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান( ধামরাই) ঢাকা( প্রতিনিধি): জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ধামরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা মোহাদ্দেছ হোসেন এর নির্দেশনায় ধামরাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি হাবিবুর রহমান হাবিব এর ব্যক্তিগত অর্থায়নে বন্যা কবলিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে ।
 সোমবার (২০ জুলাই) বিকালে ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের গরুগ্রামে বন্যা কবলিত মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেন। বিতরনকৃত সামগ্রীর মধ্যে ছিলো চিড়া,মুড়ি,চিনি,বিস্কুট,আটা,সুজি,সাবান।
খাদ্য বিতরনকালে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি হাবিবুর রহমান হাবিব বলেন – বন্যা কবলিত অসহায় মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সে লক্ষ্যেই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও ধামরাই উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা মোহাদ্দেছ হোসেন এর নির্দেশে যে কোন প্রাকৃতিক দুর্যোগে ধামরাই উপজেলা ছাত্রলীগ মানবতার সেবায় সবার আগে পাশে আছে – থাকবে। তাদের এ খাদ্য সামগ্রী বিতরনের কাজ বন্যা কবলিত বিভিন্ন এলাকায় চলমান থাকবে বলেও তিনি জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here