ধামরাইয়ে দফাদার ও মহল্লাদারদের মাঝে বাইসাইকেল ও পোষাক বিতরণ

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান( ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ঢাকার ধামরাইয়ের ১৬ টি ইউনিয়নের কর্মরত বিভিন্ন দফাদার ও মহল্লাদারদের মাঝে ১১৬ টি বাইসাইকেল ও পোষাক বিতরন করা হয়েছে। আজ সোমবার (২৪ আগস্ট ) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা চত্বরে এ বাইসাইকেল ও পোষাক বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা -২০ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমদ।

Pop Ads

এ সময়ে প্রধান অতিথি বলেন, গ্রাম এলাকায় বিভিন্ন সময় জনগণের প্রয়োজনে যোগাযোগের মাধ্যম হিসাবে দফাদার ও মহল্লাদাররা এই বাইসাইকেল টি ব্যবহার করে স্থানীয় সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের গতি বাড়বে পাশাপাশি সুশাসন প্রতিষ্ঠার জন্য যুগোপযোগী ভূমিকা রাখতে পারবে।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ , মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মো. বিল্লাল হোসেন, উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ,  হারুনুর রশিদ রোকন, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here