নারীর সৌন্দর্য উদ্‌যাপন করল ‘গ্লো অ্যান্ড লাভলী

12
নারীর সৌন্দর্য উদ্‌যাপন করল ‘গ্লো অ্যান্ড লাভলী

ঢাকার রেডিসন ব্লু হোটেলের বলরুমে প্রায় ১০০ নারীর সৌন্দর্য (গ্লো) উদ্‌যাপন করেছে ব্র্যান্ড ‘গ্লো অ্যান্ড লাভলী’। বর্তমান সময়ের জনপ্রিয় ইনফ্লুয়েন্সারদের অংশগ্রহণে জমজমাট হয়ে উঠেছিল গত রোববারের সন্ধ্যা। যাত্রার শুরু থেকেই নারীদের পাশে থাকা ব্র্যান্ড গ্লো অ্যান্ড লাভলী আয়োজনটি উৎসর্গ করেছে এ সময়ের এগিয়ে যাওয়া ‘গ্লোয়িং ইনফ্লুয়েন্সার’দের। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেত্রী সাবিলা নূর ও সারা আলম।

বিকেল চারটা থেকে অনুষ্ঠানস্থলে আসতে থাকেন ইনফ্লুয়েন্সাররা। ঝলমলে ওই সন্ধ্যায় নতুন ‘গ্লো অ্যান্ড লাভলী সিরাম ক্রিম’-এর মোড়ক উন্মোচন করেন সাবিলা নূর। এরপর তিনি ইনফ্লুয়েন্সারদের সঙ্গে মেতে ওঠেন গল্প-আড্ডায়। জন কবিরের মিউজিক্যাল পারফরম্যান্সের সঙ্গে ডিনারের মধ্য দিয়ে শেষ হয় আয়োজনটি। এতগুলো উজ্জ্বল মুখের ইনফ্লুয়েন্সারকে এক ছাদের নিচে দেখে নিজেকে ‘এমপাওয়ারিং’ লেগেছে বলে জানান সাবিলা নূর।

Pop Ads

ব্র্যান্ড হিসেবে গ্লো অ্যান্ড লাভলীর সঙ্গে কাজ করার কারণ হিসেবে সাবিলা নূর বলেন, ‘এই ব্র্যান্ড সব সময় এ দেশের নারীদের কথা ভাবে, তাঁদের চিন্তা-চাহিদা ও স্বপ্নের কথা ভাবে। আর তাঁদের কথা ভেবেই ৪৫ বছরে প্রথমবার ব্র্যান্ডটি নিজের ফর্মুলেশনে পরিবর্তন এনেছে, যোগ করেছে নতুন স্কিন টেকনোলজি।’

বাজারে আসা নতুন এই গ্লো অ্যান্ড লাভলী মাল্টিভিটামিন সিরামযুক্ত ক্রিম দেবে ৪০ শতাংশ বেশি উজ্জ্বলতা। সিরামের মতো একটি গুরুত্বপূর্ণ স্কিন কেয়ার প্রোডাক্টকে সবার হাতের নাগালে নিয়ে আসার জন্য গ্লো অ্যান্ড লাভলীকে ধন্যবাদ জানান অনুষ্ঠানে আগত ইনফ্লুয়েন্সাররা।