বগুড়ার শাজাহানপুরে নিখোঁজের ১৪ দিন পর যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

106
বগুড়ার শাজাহানপুরে নিখোঁজের ১৪ দিন পর যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

এ ঘটনায় মুসা নামের একজন এজাহারনামীয় আসামীসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রায়হানুল ইসলাম, বগুড়া থেকে: বগুড়ার শাজাহানপুরে নিখোঁজের ১৪ দিন পর সাগর ইসলাম (২২) নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাগর খাদাস পশ্চিমপাড়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।

Pop Ads

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের খাদাশ এলাকার পশ্চিম পাড়ান একটি ডোবা থেকে সাগরের লাশ উদ্ধার করা হয়। সাগরের স্বজনেরা জানিয়েছেন, গত ১৬ সেপ্টেম্বর বাড়ি থেকে নিখোঁজ হয় সাগর। খোঁজাখুঁজি করে না পাওয়ায় অবশেষে ২৩ সেপ্টেম্বর শাজাহানপুর থানায় একটি জিডি করে তার মা। এক পর্যায়ে নিখোঁজ সাগরের সন্ধান করতে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যরা তদন্ত শুরু করে। ঘটনার সাথে জড়িত সন্দেহে তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে শুক্রবার দুপুরে খাদাস পশ্চিমপাড়া গ্রমের একটি ডোবা থেকে সাগরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পিবিআই সদস্যরা।

মরদেহ উদ্ধারের পর পিবিআই বগুড়ার পুলিশ সুপার ‘কাজী এহসানুল কবির’ তাৎক্ষণিক ব্রিফিংয়ে বলেন, অপহরণ করে মুক্তিপণ আদায় এবং নারী ঘটিত কারণে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অধিকতর তদন্তে খুনের প্রকৃত রহস্য উদঘাটিত হবে বলে তিনি জানান। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট হস্তান্তর প্রক্রিয়াধীন।